• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

পরীমনির বিরুদ্ধে করা মামলার তদন্ত কর্মকর্তাকে শোকজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ১১:৩০ এএম
পরীমনির বিরুদ্ধে করা মামলার তদন্ত কর্মকর্তাকে শোকজ
পরীমনি, ছবি: সংগৃহীত

মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে করা ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের মামলার তদন্তকারী কর্মকর্তাকে শোকজ করেছেন আদালত। জানা গেছে, তদন্ত প্রতিবেদন দাখিল না করায় এ কারণ দর্শানোর (শোকজ) করা হয়। 

বুধবার (২৩ আগস্ট) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম এ আদেশ দেন।  এদিন মামলায় আদালতে তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) প্রতিবেদন জমা না দেওয়ায় সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তাকে শোকজ করেন বিচারক। আদালতের আদেশ মোতাবেক প্রতিবেদন দাখিল না করার বিষয়ে আগামী ১০ কার্যদিবসের মধ্যে তদন্ত কর্মকর্তাকে সশরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তার নাম নথিতে যুক্ত না থাকায় তদন্ত সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি হেডকোয়ার্টার বরাবর এ কারণ দর্শানোর (শোকজ) পাঠানো হয়। একইসঙ্গে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত।

এর আগে ২০২২ সালের ১৮ জুলাই ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান পরীমনির বিরুদ্ধে করা মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছিলেন সিআইডিকে।

২০২২ সালের ৭ জুলাই একই আদালতে এই মামলা করেন নাসির। মামলায় পরীমনি ছাড়াও তার দুই সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমিকে আসামি করা হয়।

 

Link copied!