• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

শাকিবের নাম নিলেই ভাইরাল হওয়া যায়: অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০১:০৩ পিএম
শাকিবের নাম নিলেই ভাইরাল হওয়া যায়: অপু বিশ্বাস

“আমার মনে হয় ভাইরাল হওয়ার জন্য শাকিবের নাম নেওয়াই যথেষ্ট, সে জন্য তাকে নিয়ে আলোচনাও বেশি” বলে মন্তব্য করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। সম্প্রতি  নিউইয়র্কে একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে এমন মন্তব্য করেছেন তিনি।

অপু বলেন, “যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে, কোনো না কোনোভাবে বিতর্ক সৃষ্টি করে শাকিব খানের নাম নিচ্ছে। মানুষ যেমন মিডিয়াতে যায়, আমার মনে হয় ভাইরাল হওয়ার জন্য শাকিবের নাম নেওয়াই যথেষ্ট। নিউইয়র্কে তো বাংলাদেশের অনেক তারকাই থাকছেন। কিন্তু শাকিব খান আমেরিকা ঘুরতে এলেও দেশে বলাবলি শুরু হয়, এই বুঝি শাকিব চলে গেল! তার মানে শাকিব আলোচিত বলেই তাকে নিয়ে কথার সৃষ্টি হয়।”

এ সময় শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে অপু বলেন, “দিন শেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না। আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ, এখন কাজ বেড়ে গেছে।”

বর্তমানে শাকিব অপু দুজনই সন্তানসহ বর্তমানে নিউইয়র্কে অবস্থান করছেন। ইতোমধ্যে তাদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়,  একটি দোকান থেকে বেরিয়ে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছে জয়। পাশেই ছিলেন অপু বিশ্বাস। দোকান থেকে বেরিয়ে একসঙ্গে গাড়িতে উঠছেন তারা।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু। আর সেই বিয়ের আয়োজনের সঙ্গে জড়িত ছিলেন তাদের ঘনিষ্ঠজন মামুনুজ্জামান মামুন। পুত্রসন্তান জয়ের জন্ম হয়। বিষয়টি প্রকাশ্যে আনায় নানা নাটকীয়তা চলতে থাকে এই সম্পর্কে। একসময় জানা যায় বিচ্ছেদ হয়েছে শাকিব-অপুর। এরপর অভিনেত্রী বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর সাম্প্রতিক শাকিব-অপুকে একে অপরের সিনেমার প্রচারণা করতে দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

Link copied!