• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

একসঙ্গে শাকিব-শুভ, মিশন কী!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০২:৩১ পিএম
একসঙ্গে শাকিব-শুভ, মিশন কী!
ঢাকার বিমানবন্দরে শাকিব খান ও আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার মেগাস্টার খ্যাত অভিনেতা শাকিব খান দীর্ঘ ২৪ বছর বাংলা চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন দাপটের সঙ্গে। অন্যদিকে আরিফিন শুভকে বলা হয় ঢালিউড সুপারস্টার। শাকিবের পরেই একই কাতারে রাখা হয় শুভকে। ক্যারিয়ারের শুরুর দিকে শাকিব খানের সঙ্গে একসঙ্গে একটি সিনেমায় কাজ করেছিলেন শুভ। এরপর আর দেখা যায়নি। কখনো একফ্রেমেও দেখা যায়নি তাদের। হঠাৎ তাদের দেখা গেল ঢাকার বিমানবন্দরে, যা নিয়ে ভক্তদের মনে উঠেছে নানা কৌতুহল।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে শাকিব খান তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেন। তাতে দেখা যায় বেশ হাসিখুশি অবস্থায় বিমানবন্দরে অবস্থান করছেন শাকিব খান ও আরিফিন শুভ। ছবির ক্যাপশনে শাকিব খান লেখেন, ‘দরদ’ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শুনিয়েছে তার স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।

সপ্তাহ খানেক আগেই ভারতে যাওয়ার কথা ছিল শাকিব খানের। কারণ তার নতুন সিনেমা ‘দরদ’র শুটিং হবে সেখানে। কিন্তু ভিসা জটিলতায় যাত্রা বিলম্ব হয়। রবিবার (২২ অক্টোবর) রাতে ভিসা হাতে পান তিনি। তাই আর দেরি করলেন না, উড়াল দিলেন বলিউড নগরীর উদ্দেশ্যে।

এদিকে দেশের পর এবার ভারতে মুক্তি পেতে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। সিনেমাতে নাম ভূমিকায় রয়েছেন আরিফিন শুভ। সিনেমার প্রচারণায় ভারতের উদ্দেশে রওনা দেওয়া তার। এর আগেই এক ফ্রেমে ধরা পড়েন শাকিবের সঙ্গে।

Link copied!