• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

শাকিব-মিমির ‘উরা ধুরা’ সম্পূর্ণ গান দেখে মাতোয়ারা দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৭:১৩ পিএম
শাকিব-মিমির ‘উরা ধুরা’ সম্পূর্ণ গান দেখে মাতোয়ারা দর্শক
উরা ধুরা গানে শাকি- মিমি। ছবি : ভিডিও থেকে

গানের টিজারের পর এবার এলো শাকিব-মিমির ঝড় তোলা ‘লাগে উরা ধুরা’ সম্পূর্ণ গান। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় গানটি  এসভিএফ চ্যানেলে প্রকাশ করেছে। এছাড়া শাকিব খানের ফেসবুক পেজেও এটি শেয়ার করা হয়েছে।  প্রকাশের সঙ্গে সঙ্গে মাতোহারা হয়ে দর্শক গানটি দেখছেন। মাত্র আধা ঘন্টায় প্রায় ৫ হাজার লোক গানটি দেখেছেন। 

গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজনের দায়িত্ব সামলেছেন প্রীতম। তার সঙ্গে গানটি গেয়েছেন দেবশ্রী অন্তরা। গানে দেখা যাচ্ছে, রাতের জমকালো পার্টিতে নাচছেন শাকিব খান ও কলকাতার অভিনেত্রী মিমি  চক্রবর্তী। সঙ্গে আছেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রিতম হাসানও। 

দেশের জনপ্রিয় পরিচালক রায়হান রাফী পরিচালিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে আছেন ঢালিউড নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এ সিনেমায় আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু এবং হাসনাত রিপনের মতো তারকারা।
‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। সিনেমাটি চলতি বছরের আসন্ন কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Link copied!