• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সুস্থ আছেন শাহরুখ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ১১:৪১ এএম
সুস্থ আছেন শাহরুখ খান

‘যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে শুটিং চলাকালীন দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। দুর্ঘটনার পর নাকে অস্ত্রোপচার করা হয়েছে  তার’ এমন সংবাদের শিরোনামে যখন  দুশ্চিন্তায় শাহরুখ ভক্তরা, তখন জানা গেলো সুস্থ আছেন বলিউড কিং। এমনকি তার নাকে অস্ত্রোপচারের কোনো ব্যান্ডেজও দেখা যায়নি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানায়, দুর্ঘটনার খবর প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই বলিউড বাদশাকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। প্রথামিকভাবে শাহরুখকে দেখে সুস্থ লেগেছে। কোনোরকম বড়  অস্ত্রোপচারের আভাসও পাওয়া যায়নি। ভিডিওটি মুহূর্তেই অনলাইনে ছড়িয়ে পড়ে। এতে আশ্বস্ত হন অভিনেতার ভক্তরা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নীল সোয়েট শার্ট, সাদা টি-শার্ট আর ডেনিম ট্রাউজারে এদিন দেখা মেলে শাহরুখের। গাড়িতে ওঠার আগে পাপারাৎজিদের দিকে তাকিয়ে একঝলক হাসিও দেন তিনি।

এসময় শাহরুখের সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান ও ছোট ছেলে আব্রাম খান। স্বামীর সঙ্গে টুইনিং করে পোশাক পরেছিলেন গৌরীও। ব্লু ফ্লোরাল ড্রেস, কালো ব্লেজার, সাদা স্লিপার। সঙ্গে চোখে ছিল কালো সানগ্লাস।

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফেরেন শাহরুখ। রোমান্সের খোলস ছেড়ে ভরপুর অ্যাকশনে মন দিয়েছেন তিনি।

শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। অ্যাটলি পরিচালিত এ সিনেমা আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

 

 

 

Link copied!