• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

ওমরাহ পালন করলেন শাহরুখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১০:২৬ এএম
ওমরাহ পালন করলেন শাহরুখ

সৌদি আরবে ‘ডাঙ্কি’ সিনেমার শুটিং শেষ করে পবিত্র ওমরাহ পালন করলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তার ওমরাহ পালনের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, শাহরুখ খানের পরনে ইহরামের পোশাক। উসকোখুসকো চুল। মুখে মাস্ক। এক নজরে দেখে চেনার উপায় নেই যে ইনি বলিউডের কিং খান! তবে খানিকটা সময় নিয়ে চোখ মেললে শাহরুখকে চিনতে পারাটা খুব একটা কঠিন হওয়ার কথা নয়। তার সঙ্গে রয়েছে বেশ কজন নিরাপত্তারক্ষী। প্রিয় তারকাকে ওমরাহ পালন করতে দেখে অনেকে তার প্রশংসা করছেন।

পবিত্র ক্বাবা চত্বরে শাহরুখকে ওমরাহ পালন করতে দেখে চিনে ফেলেন কোনো এক ভক্ত। অতঃপর ক্যামেরাবন্দি করেন। শাহরুখের একটি ফ্যান পেজ থেকে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই একেবারে অন্য অবতারে দেখা গেল কিং খানকে। সুপারস্টারকে ঘিরে রয়েছেন অনেকে।

মূলত‘ডাঙ্কি’ ছবির শুট করতে সৌদি আরবে গেছেন শাহরুখ। সেখানকার লোকেশন এবং আতিথেয়তা দেখে এমনই প্রেমে পড়ে যান যে, বুধবার (৩০ নভেম্বর) এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।

সেখানে তিনি লিখেছেন, “শুটিং শিডিউল শেষ করার থেকে শান্তির আর কিছুই নেই। এই যেমন সৌদিতে ডাঙ্কির শুট শেষ হলো। আমাদের এমন অপরূপ লোকেশন এবং আতিথেয়তা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি রাজু স্যার এবং টিমের সমস্ত সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। ঈশ্বর আপনাদের আশীর্বাদ করুন।”

এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, “হজ করার ইচ্ছা আমার অবশ্যই আছে। আমার ছেলে আরিয়ান আর মেয়ে সুহানাকে নিয়ে ওখানে যাওয়ার ইচ্ছে আছে।” তবে এ যাত্রায় শাহরুখের সঙ্গে আরিয়ান বা সুহানা ছিলেন কি না তা অবশ্য জানা যায়নি।

 

Link copied!