• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

সালমানের ‘বিগ বসে’ দেখা যাবে মনীষা রানিকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৪:০৯ পিএম
সালমানের ‘বিগ বসে’ দেখা যাবে মনীষা রানিকে

ভারতের বিহারের প্রত্যন্ত অঞ্চলে জন্ম মনীষা রানির। শৈশব থেকেই তিনি নাচ শিখতে চেয়েছেন, হতে চেয়েছেন  অভিনেত্রী। কিন্তু প্রত্যন্ত অঞ্চলে অভিনয় বা নাচ শেখার ব্যবস্থা ছিল না। নিজের স্বপ্ন সত্যি করতে ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে যান মনীষা। বাড়ির ছাড়ার আগে চিরকুট লিখে বাবাকে জানান, কলকাতায় যাচ্ছেন তিনি। সেই মনিষাকে এবার দেখা যাবে সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস’ওটিটির দ্বিতীয় মৌসুম।

ভারতীয় সংবাদমাধ্যম ‘ডিএনএ’এক প্রতিবেদনে জানায়, গত শনিবার (১৭ জুন) জিও সিনেমাতে প্রচার শুরু হয়েছে ‘বিগ বস’ ওটিটির দ্বিতীয় মৌসুম। সালমান খানের সঞ্চালনায় এবারের সিজনে দেখা যাচ্ছে বিহারের মেয়ে মনীষা রানিকে। অনুষ্ঠান শুরুর পরেই আলোচনাতে উঠে এসেছেন তিনি।

তবে মনীষার জীবন সংগ্রাম এত সহজ ছিলো না। জানা গেছে, বাড়ি থেকে পালানোর পর কলকাতায় গিয়ে শুরু হয় মনীষার সংগ্রাম। খরচ চালাতে তিনি কাজ শুরু করেন বিয়ের অনুষ্ঠানে। কখনো ওয়েটারের দায়িত্ব পালন করতেন, কখনো পার্শ্ব নাচিয়ে হিসেবে কাজ করেছেন।

এ প্রসঙ্গে তিনি মনীষা বলেন,  “কলকাতায় আমাকে টিকে থাকতে অনেক কিছুই করতে হয়েছে। তবে সেই সংগ্রাম আমাকে নিজের স্বপ্ন সত্যি করতে সাহায্য করেছে”

রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর পঞ্চম সিজনে নাম লেখান মনীষা। তবে টিভি পর্বে অডিশন দিয়ে সুযোগ পাননি। পরের দুই বছর কোনো কাজ ছিল না তার।  বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় মনীষা। মূলত ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’এ অংশগ্রহণের মাধ্যমেই জনপ্রিয়তার শীর্ষে আসেন তিনি।

২০১৮ সালে টিকটিক শুরুর পর আলোচনায় আসেন মনীষা। এবার তিনি সুযোগ পেলেন ‘বিগ বস’-এ। প্রচার শুরুর পর আরেক প্রতিযোগীকে চুমু খেয়ে আলোচনায় চলে এসেছেন মনীষা।

 

Link copied!