• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

পাপারাজ্জিদের সঙ্গে জন্মদিন পালন করলেন রানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৫:৩২ পিএম
পাপারাজ্জিদের সঙ্গে জন্মদিন পালন করলেন রানী
রানী মুখার্জি। ছবিঃ সংগৃহীত

৪৫ পেরিয়ে আজ(২১ মার্চ) ৪৬ বসন্ত স্পর্শ করছেন বলিউড তারকা রানী মুখার্জি। তবে জন্মদিনের একদিন আগেই গতকাল (বুধবার) কেক কেটে পাপারাজ্জিদের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। চুল খোলা রেখে এবং সানগ্লাস পরে জন্মদিনের কেক কেটে সবার সঙ্গে তা ভাগও করে নিলেন। সেই মুহূর্তগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
একটি সাদা রঙের কো-অর্ড সেটে এদিন দেখা গেল রানিকে। এক পাপারাজ্জির দিকে আবার তাকিয়ে বলে ওঠেন, ‘আপনার গোঁফ আমার বড়ই পছন্দের।’ ডেকে নিজের হাতে করে কেকও খাইয়ে দেন। আবার জানতে চান, ‘কে স্বাস্থ্যকর কেক খেতে চাও?’ এক অনুরাগী রানির এই ভিডিওতে প্রতিক্রিয়া দিয়েছেন, ‘কুইন অফ হার্টস! আপনি সারাজীবন আমাদের হৃদয়ের রানি হয়েই থাকবেন’।

১৯৭৮ সালের ২১ মার্চ মুম্বাইতে রানী মুখার্জি জন্মগ্রহণ করেন। বাঙালি পরিবারের মেয়ে রানীর বাড়িতে ছোট থেকেই ছিল বিনোদন জগতের মানুষের আনাগোনা। তার বাবা রাম মুখোপাধ্যায় হিমালয়া স্টুডিওর প্রতিষ্ঠাতা। মা কৃষ্ণা ছিলেন প্লেব্যাক সিঙ্গার। ভাই রাজা মুখোপাধ্যায় প্রযোজক-পরিচালক। তার মাসী দেবশ্রী রায় টলিউডের বিখ্যাত অভিনেত্রী। কাজল, তান্নিশা, শ্রাবণী ও পরিচালক অয়ন মুখোপাধ্যায় রানীর সম্পর্কে ভাই-বোন।

রানীর জনপ্রিয় কয়েকটি ছবি হচ্ছে- ‍‍`হার দিল জো পেয়ার কারেগা, ‍‍`সাথিয়া‍‍`, ‍‍`চালতে চালতে‍‍`, ‍‍`যুবা‍‍`, ‍‍`হাম তুম‍‍`, ‍‍`ভীর জারা‍‍`, ‍‍`বস্ন্যাক‍‍`, ‍‍`বান্টি অর বাবলি‍‍`, ‍‍`সাওয়ারিয়া‍‍`, ‍‍`তালাশ‍‍`, ‍‍`নো ওয়ান কিল্ড জেসিকা‍‍`, ‍‍`লাগা চুনারি মে দাগ‍‍` ও ‍‍`কাভি আলবিদা না কেহ না‍‍`। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‍‍`মার্দানি-২‍‍`।

২০১৪ সালে দেশের বাইরে গিয়ে সাতপাকে বাঁধা পড়েন রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়া। বিয়ের পর প্রায় একবছর হোটেলে থাকতেন আদিত্য আর রানি। চোপড়া পরিবার প্রথমদিকে একেবারেই মেনে নেয়নি রানিকে। ২০১৫ সালের ডিসেম্বর মাসে জন্ম হয় তাদের একমাত্র মেয়ে আদিরার।

Link copied!