• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মধ্যরাতে আলিয়াকে মুগ্ধ করলেন রণবীর


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০১:৩৩ পিএম
মধ্যরাতে আলিয়াকে মুগ্ধ করলেন রণবীর

রোবাবার (২৬ ফেব্রুয়ারি) কলকাতার ইডেন গার্ডেন্সে নিজের নতুন ছবি ‘তু ঝুঠি ম্যয় মক্কর’ ছবির প্রচারে এসেছিলেন রণবীর কাপুর। সেদিন রাতেই তিনি ফিরে যান মুম্বাই। আর তার পরই তিনি কী এমন করলেন যাতে মাঝরাতে আলিয়া ভাটকে লিখতে হল, “বিশেষ উল্লেখযোগ্য যে রাত দুটোর সময় খুব ধৈর্য ধরে আমার স্বামী আমাকে এই ছবিটি তুলে দিয়েছেন।”

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথাগুলো লেখার সঙ্গে আলিয়া ভাট সন্ধ্যেবেলাতেই মুম্বাইয়ে জি সিনে অ্যাওয়ার্ড থেকে পাওয়া পুরস্কারের মেমেন্টোর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন। আলিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের এই পোস্ট দেখার পর নেটিজেনরা নতুন করে বুঝতে পেরেছেন, গত পাঁচ বছর ধরে সম্পর্কে থাকা এই এই জুটি এখনো মজে রয়েছেন গদগদ প্রেমে।

বস্তুত করণ জোহরের ‘ব্রম্ভ্রাস্ত্র’ ছবির শুটিং থেকেই আলিয়া এবং রণবীর দুজনে দুজনের প্রেমে পড়েন। এরপর ২০২২ সালের ১৪ এপ্রিল ঘনিষ্ঠ আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধবদের সমাবেশে অনাড়ম্বর ও ঘরোয়া পরিবেশে বিয়ে করেন ‘রণলিয়া’। আর এই ২০২২-এর নভেম্বর মাসে আলিয়া জন্ম দেন কন্যা সন্তান ‘রাহা’-র।

নিজের নতুন ছবির রিলিজের আগে বিভিন্ন সাক্ষাৎকারে রণবীর বারবার জানিয়েছেন, মেয়ে রাহা তার জীবনে কতটা পরিবর্তন এনেছেন। রণবীরের কথায়, “রাহার জন্মের পর আমার জীবনাচরণ অনেক পাল্টে গিয়েছে। রাহাকে সামনে রেখে জীবনে অনেক নতুন নতুন দায়িত্ব ও কর্তব্য বোধের পথে চলতে শুরু করেছি আমি।”

দেখা গেল শুধু রাহা নয় প্রেমিকা থেকে স্ত্রী হওয়া আলিয়ার প্রতি তার প্রেম এখনও সমানভাবে বজায় রয়েছে। সারাদিন ছবির প্রচারের কাজে কাটিয়ে কলকাতা থেকে মুম্বাই উড়ে এসে রাত দুটোর সময় তিনি ধৈর্য ধরে স্ত্রীর এই আন্তরিক ছবিটি তুলে দেওয়ার মতো ছোট্ট একটি কাজের মধ্যেই আলিয়ার প্রতি তার প্রেম নতুন করে প্রমাণিত হল।

 

Link copied!