• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বোতাম খোলা শার্টের ছবি দিয়ে কটাক্ষের শিকার শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১১, ২০২৩, ১১:০১ এএম
বোতাম খোলা শার্টের ছবি দিয়ে কটাক্ষের শিকার শ্রাবন্তী

সময় ভালো যাচ্ছে না টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ রোষানলে আছেন এই অভিনেত্রী। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

শনিবার (১০ জুন) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বোতাম খোলা শার্টের ছবি পোস্ট করতেই তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে। শার্টের ওপরের বোতামগুলো খোলা—এমন একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর তাতেই বলিউডের সানি লিওনের সঙ্গে তুলনা করা হয় টলিউড অভিনেত্রীকে।

‘এক সময় আমি স্নো হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পাল্টে গেছি’ এমন এক ক্যাপশনেই ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। পোস্ট করা সেই ছবি নিয়ে শুরু হয়েছে নানা সমালোচনা।

নেটিজেনদের একাংশ কটাক্ষ করে মন্তব্য করেছেন, ‘আর একটা বোতাম খুলে দিলে কি হতো’। কেউ কেউ অভিনেত্রীর বয়স নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ আবার নায়িকাকে ‘সানি লিওন টু’ বলে মন্তব্য করেছেন।

শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। শ্রাবন্তীর পরবর্তী সিনেমা ‘দেবী চৌধুরানী’। আগামী মাসে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা।

Link copied!