• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

শিগগিরই একজনকে পেটানোর প্ল্যান করেছেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০১:৩৮ পিএম
শিগগিরই একজনকে পেটানোর প্ল্যান করেছেন পরীমনি
পরীমনি। ছবি: সংগৃহীত

শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর পুত্র রাজ্যকে ঘিরেই তার জীবন। দীর্ঘ বিরতি দিয়ে আবারও ক্যারিয়ারে নজর দিতে চাচ্ছেন অভিনেত্রী। মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়। তবে, খুব শিগগিরই একজনকে পেটানোর প্ল্যান করেছেন পরীমনি। ওটিটি প্লাটফর্ম বঙ্গোকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী।

পরীমনির ভেরিফাইড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেওয়া এক সাক্ষাৎকারে দেখা যায়, খুব শিগগিরই একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি। এ ছাড়া জীবনে অনেককেই পিটিয়েছেন তিনি—মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী। বিশেষ ওই সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়, কাকে পেটাবেন-এমন উত্তরে পরী বলেন, ‘‘নাম বললে সে সতর্ক হয়ে যাবে। তাই এখনই নাম বলতে চাচ্ছি না। তাছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।’’

একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? পরীর ঝটপট উত্তর, ‘বঙ্গো দেয়।’

সম্প্রতি দ্বিতীয় ইনিংস শুরু করে নতুন করে আবারও আলোচনায় এসেছেন পরীমনি। নির্মাতা অনম বিশ্বাসের ‘রঙ্গিলা কিতাব’ ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

জানা গেছে, সাহিত্যিক কিংকর আহসানের ‘রঙ্গিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে সাত পর্বের ওয়েব সিরিজটি। নতুন এই ওয়েব সিরিজ নিয়ে পরী ইতিমধ্যে দিয়েছেন রহস্যময় এক ফেসবুক পোস্ট।

Link copied!