• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

মন ভালো নেই, পুণ্য এখনো হাসপাতালে : পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৪, ০৬:০২ পিএম
মন ভালো নেই, পুণ্য এখনো হাসপাতালে : পরীমনি
ছেলের সঙ্গে পরীমনি। ছবি: ফেসবুক থেকে

ভালো নেই আলোচিত অভিনেত্রী পরীমনির মন। তার একমাত্র  ছেলে পুণ্য হাসপাতালে। পরীমনি জানিয়েছেন, পারিবারিক আয়োজনে অংশ নিতে ৩ জানুয়ারি পিরোজপুরে গিয়েছিলেন। ১১ জানুয়ারি ঢাকায় ফিরেছেন। ফেরার আগে রাস্তার পাশের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন। তার  সন্তানসহ পাঁচজন হাসপাতালে ভর্তি  ছিলেন। এই কয়েক দিনে সবাই সুস্থ হলেও তার দেড় বছর বয়সী ছেলে এখনো হাসপাতালে ভর্তি।  তাই তার মন ভাল নেই।

পরী তার ফেসবুকে জানান, ‘নানুবাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল (১৩ জানুয়ারি) আমার ওয়েবফিল্ম “কাগজের বউ”–এর প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি। স্বাভাবিকভাবেই মন খারাপ হচ্ছিল খুব।

 কিন্তু সকাল থেকে অনেক সাংবাদিক ভাই, বন্ধু মেসেজে, ফোনে “কাগজের বউ”–এর প্রশংসা করলেন! আমার, তায়েব ভাইয়ে, ইমনের নতুন রসায়ন আর অভিনয় দেখে ভালো লাগার কথা প্রকাশ করলেন। আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন, “কী যে সুন্দর ছবি বানিয়েছি, নিজেরই তো বিশ্বাস হচ্ছে না!”

‘কাগজের বউ’ ছবিটি ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে। অসুস্থতার বিষয়ে বর্ণনা দিয়ে পরীমনি বলেন, ‘শীতকালে সবাই খাবারদাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময়—এসব থেকে নিরাপদ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। 

বাসায় ফল খাওয়ার আগে নিয়মিত যেভাবে পরিষ্কার করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু (পরীমনির সন্তান) খুবই অল্প পরিমাণ মানে দুই–এক কামড় খেয়েছিল। ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়ির চালকসহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হাসপাতালে। সবাই মোটামুটি সেরে উঠলেও পুণ্য এখনো হসপিটালাইজড!’

পরীমনি এরই মধ্যে শুটিং করছেন ‘ডোডোর গল্প’ নামে আরেকটি ছবির। শিগগিরই নতুন ছবির কাজও শুরু করবেন, এমনটাই জানালেন।

 

Link copied!