• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫
কাতার বিশ্বকাপ

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন না নোরা ফাতেহি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০২:০৮ পিএম
বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন না নোরা ফাতেহি!

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানেও পারফর্ম করবেন বলিউডের ‍‍`আইটেম গার্ল‍‍` নোরা ফাতেহি, এমনটাই কথা ছিল। এর আগে বিশ্বকাপের অফিশিয়াল সাউন্ডট্রাক ‘লাইট দ্য স্কাইয়ে’ পারফর্ম করেছিলেন মরক্কান বংশদ্ভুত এই নৃত্যশিল্পী। তবে এদিন মঞ্চে বিটিএস গায়ক জাংকুক থাকলেও দেখা যায়নি নোরাকে।

সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন নোরা ফাতেহি। তবে এখানেও কোমর দুলাতে দেখা যায়নি খ্যাতনামা এ নৃত্যশিল্পীকে। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের।

কাতারের উদ্বোধনী অনুষ্ঠানেও অনুপস্থিত নোরা। এর আগে জমকাল উদ্বোধনী অনুষ্ঠান বয়কট করেছেন পপ গায়িকা শাকিরা এবং ডুয়া লিপা। তাদেরও পারফর্ম করার কথা ছিল এ অনুষ্ঠানে।

তবে, এখন পর্যন্ত নোরার মঞ্চে না থাকার ব্যাপারে কিছু জানা যায়নি। এরই মধ্যে তার না থাকার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা হচ্ছে। একজন লিখেছেন, নোরা বাংলাদেশে এসেও ছ্যাঁকা দিয়েছে, এবার কাতারেও দিল।

এদিকে, বিশ্বকাপের থিম সং গেয়ে জাংকুক মঞ্চ ছাড়লে মঞ্চে আসেন আমির শেখ তামিম। এরপর স্বাগত বক্তব্য রাখেন তিনি। তার বক্তব্যে তিনি বলেন, “মানুষে মানুষে বিভেদ ভুলে এই ঐক্য দেখতে কী দারুণ লাগছে! বিশ্বকে দোহায় স্বাগতম!”

উদ্বোধনী ঘোষণার মধ্য দিয়ে শেষ হয় বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান।
 

Link copied!