• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

চরকিতে আসছে নতুন ‘সুড়ঙ্গ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০৩:৫০ পিএম
চরকিতে আসছে নতুন ‘সুড়ঙ্গ’
ছবি : সংগৃহীত

চরকিতে নতুন সংস্করণে ‍আসছে ‘সুড়ঙ্গ’। যেটাকে বলা হচ্ছে ‘এক্সটেন্ডেট ডিরেকটরস কাট’। যেখানে থাকছে সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটির ভেতর নতুন আরও কিছু দৃশ্য ও চমক। যা সিনেমা হলের দর্শকের জন্য নতুন উপহার বলেই দাবি নির্মাতা।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ছবিটির নতুন ভার্সন ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে রাত ৮টায়।

এর আগে ২৯ জুন সিনেমাটি হলে মুক্তি পায়। চরকি ও আলফা আই স্টুডিওজ লিঃ -এর যৌথ প্রযোজনায় রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। সঙ্গে ছিলেন তমা মির্জা, মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারীসহ অনেকেই। সেই সাথে একটি আইটেম সং-এ দর্শক মাতিয়েছেন নুসরাত ফারিয়া।


চরকিতে সিনেমাটির নতুন ভার্সন মুক্তি প্রসঙ্গে আফরান নিশো বলেন, “আমরা সবাই খুব ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে সিনেমাটা করেছি। সেটার প্রতিফলন দর্শক প্রেক্ষাগৃহে দেখেছেন। এবার সেটির নতুন ভার্সন মুক্তি পাবে চরকিতে। যারা নানান কারণে হয়তো হলে গিয়ে সিনেমাটি দেখতে পারেন নাই, তারা এখন চরকিতে দেখার সুযোগ পাচ্ছেন, সঙ্গে থাকছে বাড়তি চমক।”
অভিনেত্রী তমা মির্জা বলেন, “চরকি আমার জীবনের একটা টার্নিং পয়েন্ট। ‘সুড়ঙ্গ’ আমার জন্য বড় একটি কাজ ছিল। সব মিলিয়ে আমাদের পরিশ্রম দর্শক বিফলে যেতে দেয়নি। আমরা সবাই এখন খুব এক্সাইটেড যে চরকিতে আসবে ‘সুড়ঙ্গ’। বিশ্বব্যাপী মানুষ চরকির মাধ্যমে ছবিটি দেখবে ভেবেই আনন্দ লাগছে।”

ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির আগেই এক্সটেন্ডেট ডিরেকটরস কাট ভার্সনে ‘সুড়ঙ্গ’ ছবিতে চমক কী থাকছে সেটি এখনই প্রকাশ করতে নারাজ সংশ্লিষ্টরা।

Link copied!