• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘মা’ হচ্ছেন ক্যাটরিনা কাইফ!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০৯:৫০ এএম
‘মা’ হচ্ছেন ক্যাটরিনা কাইফ!

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ‘মা’ হওয়ার গুঞ্জনে একাধিকবার শিরোনামে এসেছেন। ২০২১ সালের ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। এরপর থেকেই কবে মা হচ্ছেন ক্যাটরিনা? এমন প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে বলিউডের আনাচ-কানাচে। সম্প্রতি সালমান খানের বাড়িতে ঈদের অনুষ্ঠানে অংশ নেওয়ার পর থেকে ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার পালে জোর হাওয়া লেগেছে।

অনুষ্ঠান থেকে বের হওয়ার সময় ক্যাটের পোশাক এবং আচার-আচরণে অনেকেই সন্দেহ প্রকাশ করছেন ‘মা’ হতে যাচ্ছেন তিনি। তবে এর আগে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য না করলেও এবার জল্পনায় জল ঢালেন ক্যাটরিনা নিজেই।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সন্তান প্রসঙ্গে চিন্তাভাবনা শুরু করেছেন এই অভিনেত্রী। যদিও এর আগে শোনা গিয়েছিল, বিজয় সেতুপতির সঙ্গে ‘ক্রিসমাস’ সিনেমার শুটিং শেষ করেই সন্তানের পরিকল্পনা করবেন তিনি। এদিকে একাধিক গণমাধ্যমে প্রকাশিত হয় সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ এবং ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ সিনেমার শুটিং শেষ করে মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন ক্যাট। তবে ‘জি লে জারা’ এখন বাক্সবন্দি হয়ে গেছে। ফলে ক্যাটরিনার মা হওয়ার বিষয়টি এখন নিছক গুঞ্জনে আটকে থাকছে না বলে মনে করছেন অনেকে।

তবে ক্যাট ঘনিষ্ঠের মতে, এই মুহূর্তে নিজের ক্যারিয়ার নিয়ে বেজায় ব্যস্ত ক্যাটরিনা। তার পাইপলাইনে বেশ কিছু ভালো সিনেমা রয়েছে। সেগুলো শেষ না করে এখনই এই ধরনের কোনো সিদ্ধান্ত নিতে চান না ভিকি-ক্যাট। তবে ভবিষ্যতেও মা হবেন না, এ রকম কোনো সিদ্ধান্তের কথা এখনই জানাননি ক্যাটরিনা। ইচ্ছে রয়েছে, তবে সব কিছুর সঠিক সময়েই বিশ্বাসী তিনি।

 

Link copied!