• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

১৫৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ১২:৩১ পিএম
১৫৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মুজিব: একটি জাতির রূপকার’
‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। শুক্রবার (১৩ অক্টোবর) দেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি।

মঙ্গলবার (১০ অক্টোবর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মুজিব’ সিনেমার কলাকুশলীরা।

এসময় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করা অভিনেতা আরিফিন শুভ বলেন, “মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মুক্তি পাবে। আপনারা সবাই আসবেন স্বপরিবারে। এটি আমাদের দেশের গল্প, আমাদের জাতির জনকের গল্প। অনেক সুন্দর একটি সিনেমা, পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো।”

সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। ফজিলাতুননেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ ও মিশা সওদাগরসহ দেশের শতাধিক অভিনয় শিল্পী।

Link copied!