• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

নারীপ্রধান গল্পে মেহজাবীন চৌধুরী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩, ০১:৩৩ পিএম
নারীপ্রধান গল্পে মেহজাবীন চৌধুরী
ছবি : সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর টিভি নাটকে সমান তালে কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে  এবার জানা গেল, মেহজাবীন চলচ্চিত্রেও অভিনয় করছেন।

সূত্রের খবর, নির্মাতা শঙ্খ দাশগুপ্তের নির্মাণে একটি সিনেমার শুটিংয়ে অংশও নিয়েছেন তিনি। এই নির্মাতা এর আগে অভিনেত্রী বাঁধনকে নিয়ে ওয়েব ফিল্ম ‘গুটি’ বানিয়ে আলোচনায় আসেন। এবার মেহজাবীনকে নিয়ে বানাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে। কোনো ওটিটি প্ল্যাটফর্মের জন্য নয়, চলচ্চিত্রটি সিনেমা হলেই মুক্তি পাবে।

জানা গেছে, নারীপ্রধান চরিত্র নিয়ে এর গল্প। এ ছবিতে মেহজাবীনের বিপরীতে কোনো নায়ক নেই। তিনিই মুখ্য চরিত্র। এ বিষয়ে মেহজাবীনের কোনো বক্তব্য মেলেনি। নিশ্চিত করে জানাননি কিছুই। আর পরিচালক শঙ্খ দাশগুপ্ত গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত না করে এড়িয়ে যান। শুধু বলেন, “ফারুকীর উদ্যোগে ‘মিনিস্ট্রি অব লাভ’ এর একটি প্রজেক্ট করছি। আর সিনেমা বানানো হলে অফিসিয়ালিই সব জানাব সবাইকে।”

মেহজাবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘রেডরাম’ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিজেকে আড়াল করেছেন। এ বছর মাত্র দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। একটি ‘পুনর্জন্ম’, আরেকটি ‘আমি কি তুমি’। ভিকি জাহেদ পরিচালিত এ দুটি নাটকই দর্শক-সাড়া মিলেছে।

মেহজাবীন এরই মধ্যে নাটকে অভিনয় কমিয়ে দিয়েছেন। বলা যায়, আপাতত নাটক করছেনই না। ব্যস্ততা বাড়িয়েছেন ওটিটি কনটেন্টে। যদিও কিছুদিন আগে এ অভিনেত্রী জানিয়েছিলেন নতুন কাজ না করার খবর।

Link copied!