• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

পুত্রের ভার্জিনিটি নিয়ে প্রশ্ন করে তাক লাগালেন মালাইকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৮:১৮ পিএম
পুত্রের ভার্জিনিটি নিয়ে প্রশ্ন করে তাক লাগালেন মালাইকা
মালাইকা আরোরা ও পুত্র আরহান খান। ছবি: সংগৃহীত

বলিউড স্টার মালাইকা আরোরা ও আরবাজ খানের পুত্র আরহান খান। এখনো অভিনয়ে নাম লেখাননি তিনি। সম্প্রতি ‘ডাম্ব বিরিয়ানি’ শিরোনামে একটি পডকাস্ট চালু করেছেন আরহান।

এ অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরবাজ খান ও তার ভাই সোহেল খান। অনুষ্ঠানটির দ্বিতীয় পর্বে অতিথি হয়েছেন আরহানের মা মালাইকা আরোরা। এতে উপস্থিত হয়ে পুত্রের ভার্জিনিটি নিয়ে প্রশ্ন করে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (১৬ এপ্রিল) ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ‘ডাম্ব বিরিয়ানি’ অনুষ্ঠানের প্রোমো। তাতে দেখা যায়, মালাইকা নিজের ছেলে আরহান খানকে জিজ্ঞাসা করেন, ‘তুমি কবে ভার্জিনিটি হারিয়েছো?’ অর্থাৎ যৌনমিলনের অভিজ্ঞতা কবে হয়েছে? এ প্রশ্নের উত্তরে আরহান বলেন, ‘ওয়াও’। কিন্তু মালাইকা পুত্র আরহানের দিকে তাকিয়ে বলেন, ‘ওর দম বন্ধ হয়ে আসছে। আমাকে সত্যি কথা বলো। জাস্ট ব্লাডি গিভ মি আ আনসার।’

অনুষ্ঠানটির প্রশ্নোত্তর পর্বের একটা পর্যায়ে আরহান তার মাকে জিজ্ঞাসা করেন, ‘আপনি কি সমাজের নিয়ম ভাঙতে চাইছেন?’ এমন প্রশ্নে বিস্ময় প্রকাশ করে মালাইকা বলেন, ‘একেবারেই না।’ এরপর আরহান তার মার কাছে জানতে চান, কবে বিয়ে করছেন তিনি। যদিও এর সঠিক উত্তর মেলেনি।

ছেলের কাছে এত ব্যক্তিগত বিষয় জানতে চেয়ে দারুণভাবে সমালোচনার মুখে পড়েছেন মালাইকা। নেটিজেনরা তাকে ‘লজ্জাহীন নারী’ বলে কটাক্ষ্য করছেন। তবে নেটিজেনদের প্রতিক্রিয়া নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মালাইকা।  

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।


 

Link copied!