• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

যুদ্ধ ঘোষণার হুঁশিয়ারি দিলেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ১১:৪৪ এএম
যুদ্ধ ঘোষণার হুঁশিয়ারি দিলেন মাহি
মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি। তবে হঠাৎ করেই যুদ্ধ ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন এই অভিনেত্রী। শনিবার (২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন তিনি। যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

এক ফেসবুক পোস্টে মাহি লেখেন, “যেটা খবর পেলাম, সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।” তবে এমন হুঁশিয়ারি কাকে উদ্দেশ করে দিয়েছেন তা উল্লেখ করেননি এই অভিনেত্রী।

মাহিয়া মাহির ফেসবুক পোস্ট

এদিকে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে রাজশাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন মাহি। এ সময় তিনি বলেন, “যেহেতু এবার মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন কোনো এলাকায় যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোনো প্রার্থী বের না হয়ে আসে। আমাদের আশেপাশে যারা আছে, ছোট ছোট দল আছে, তাদেরকে আমরা যাতে হান্ড্রেড পার্সেন্ট উৎসাহ দেই- এই নির্বাচন বরাবরের মতই সুষ্টু নির্বাচন হবে, আপনারা এই নির্বাচনে অংশগ্রহণ করেন।”

এর আগে মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মনোনয়ন পাননি তিনি। 

Link copied!