• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আটক সাইবার বুলিংকারীকে ক্ষমা করে দিল লুবাবা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৫:৫৯ পিএম
আটক সাইবার বুলিংকারীকে ক্ষমা করে দিল লুবাবা

দুই দিন আগেই এক সাইবার বুলিংকারীর বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসে গিয়ে অভিযোগ দিয়েছিল শিশুশিল্পী সিমরিন লুবাবা। তার অভিযোগের পর মাঠে নামে ডিবি। অবশেষে সেই সাইবার বুলিংকারীকে আটকও করা হয়। তবে আটকের পর তাকে ক্ষমা করে দিয়েছে লুবাবা। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত আটক করার জন্য ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছে সে।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে মিন্টো রোডে সাংবাদিকদের এ তথ্য জানায় লুবাবা।

শিশুশিল্পী লুবাবা বলে, “আমি ধন্যবাদ জানাই হারুন আংকেলকে ও ডিবির টিমকে। তারা আমাকে অনেক সাহায্য করেছেন। তারা খুব দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তকে বের করে আটক করেছেন। আমি আশাও করিনি যে এত দ্রুত হয়ে যাবে।”

লুবাবা বলে, “হারুন আংকেলের কাছে অভিযোগ দেওয়ার পর উনি দুই দিনও সময় নেননি। সে মানুষটিকে বের করে নিয়ে এসেছে। এখন সে ডিবি কার্যালয়ে আছে। সে আমার কাছে ক্ষমা চেয়েছে। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। আরও যারা এমন কন্টেন্ট বানাচ্ছেন, আমাকে বুলিং করছেন, আমি তাদের বলবো, তারা যেন আর এ কাজ না করেন।”

এ প্রসঙ্গে মহানগর ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, “লুবাবা দুই দিন আগে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বানানো সিনেমা দেখতে গিয়েছিল সে। সিনেমা দেখে লুবাবা কান্নাজড়িত কণ্ঠে একটি বক্তব্য দিয়েছিল। সেটি ব্যঙ্গ করে তার বক্তব্য ভাইরাল করা হয়। এ অভিযোগ আমাদের সাইবার বিভাগ তদন্ত করে। পরে রাজশাহী থেকে এক বুলিংকারীকে আমরা আটক করে নিয়ে এসেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

Link copied!