• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

হোয়াকিন ফিনিক্স এবং লেডি গাগার ‘জোকার ২’-এর পোস্টার প্রকাশ্যে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১১:০২ এএম
হোয়াকিন ফিনিক্স এবং লেডি গাগার ‘জোকার ২’-এর পোস্টার প্রকাশ্যে
‘জোকার ২’-এর পোস্টার।ছবি: সংগ্রহীত

প্রকাশ্যে এলো হোয়াকিন ফিনিক্স এবং লেডি গাগা অভিনীত নতুন সিনেমা  ‘জোকার ২’-এর পোস্টার।

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জোকার’-এর সিক্যুয়েল ‘জোকার : ফোলি আ ডিউক্স’-এর নতুন পোস্টার প্রকাশ্যে আনলেন পরিচালক টড ফিলিপস। 

হোয়াকিন ফিনিক্স এবং লেডি গাগার সিনেমার নতুন স্টিল ছবি ভক্তদের উদ্দেশে শেয়ার করেন তিনি।

ছবিগুলো শেয়ার করে ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আশা করি আপনাদের দিনটি ভালোবাসায় পূর্ণ হবে।’

এদিকে জোকারের নতুন ছবি প্রকাশ্যে আসতেই দারুণ খুশি অনুরাগীরা।

দীর্ঘদিন ধরেই সিনেমাটির অপেক্ষায় ভক্তরা। মন্তব্য করে জানাচ্ছেন নিজেদের অনুভূতি। জোকারের চরিত্র ঘিরে উন্মাদনার শেষ নেই অনুরাগীদের। এবার হার্লে কুইনের চরিত্রে লেডি গাগার অন্তর্ভুক্তি সেই উন্মাদনা বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

ইতিমধ্যে সিনেমার শুটিং শেষ হয়েছে। তবে শুটিং শেষ হলেও সিনেমার প্লট এখনো গোপন রাখা হয়েছে। সিক্যুয়েলটি বেশির ভাগই রহস্যে আচ্ছন্ন যদিও, তবে ভক্তরা আশা করতে পারেন যে চলচ্চিত্রটি তার নিজস্ব স্বতন্ত্রতায় থাকবে। এর মানে হলো- ‘জাস্টিস লিগ’ ফিল্মগুলোতে দেখা ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের সঙ্গে সিনেমাটির কোনো সংযোগ থাকবে না।

‘জোকার : ফোলি এ ডিউক্স’-এ লেডি গাগা হার্লিন কুইঞ্জেলের চরিত্রে অভিনয় করছেন। হার্লিন কুইঞ্জেল গথাম সিটির আরখাম অ্যাসাইলামের একজন মনোরোগ বিশেষজ্ঞ, যিনি জোকারের প্রেমে পড়ার পরে হার্লে কুইন নামে পরিচিত হয়ে ওঠেন। অপরদিকে আর্থার ফ্লেক ওরফে ‘দ্য জোকার’ হিসেবে সিক্যুয়েলে ফিরে এসেছেন হোয়াকিন।

২০১৯ সালে হলিউডে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘জোকার’ বক্স অফিসের আলোড়ন সৃষ্টি করেছিল। ছবিটি বিশ্বব্যাপী ১ বিলিয়ন ডলার আয় করে ইতিহাসের সর্বোচ্চ আয়কারী ‘আর রেটেড’ সিনেমা হয়ে উঠেছে।

আর্থার ফ্লেক চরিত্রে অভিনয়ের জন্য ফিনিক্স সেরা অভিনেতা হিসেবে অস্কার জিতে নেন। সেরা মৌলিক স্কোরের জন্য হিলদুর গুওনাদোত্তিরও অস্কার পান এই মুভি দিয়ে।

Link copied!