• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

একই দিনে বাংলাদেশে মুক্তি পাবে ‘জাওয়ান’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৭:০৫ পিএম
একই দিনে বাংলাদেশে মুক্তি পাবে ‘জাওয়ান’
ছবি : সংগৃহীত

চলতি বছরে বলিউড অভিনেতা শাহরুখ খানের আরও একটি সিনেমা ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে। এরই মধ্যে ছবিটির প্রিভিউ-ট্রেলার ও গান দেখে রীতিমত হতবাক দর্শক। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে ৭ সেপ্টেম্বর। ভক্তদের জন্য সুখবর হল একই দিনে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের ‘জাওয়ান’।

জানা গেছে, আমদানির ভিত্তিতে সিনেমাটি মুক্তির জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে। সিনেমাটি বাংলাদেশে আমদানি করছেন অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ।

পরিচালক শাহ আলম কিরণ গণমাধ্যমকে বলেন, ‘এটা সত্য যে মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে। এখন আমরা সারা বিশ্বের সঙ্গে একই তারিখে ‘জাওয়ান’ মুক্তির বিষয়ে কথা বলছি।’

‘জাওয়ান’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার নয়নতারাকে। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, যোগি বাবু প্রমুখ।

ট্রেলার দেখে খানিকটা অনুমান পাওয়া গেছে, একজন ‘জওয়ান’ জানেন না তিনি কে, পরিচয় কী, ভালো না খারাপ, এসবের কোনও উত্তর তার কাছে নেই। আর এসব প্রশ্নের উত্তর খুঁজতে শাহরুখ এবং অ্যাটলির যুগলবন্দি, ‘জওয়ান’। ভরপুর অ্যাকশন, হেলিকপ্টারে মারপিটের দৃশ্য, ট্রেনের মধ্যে অ্যাকশন সিকোয়েন্স থেকে কার চেজিং- সবই আছে। ট্রেলারে বরাবরের মতো প্রশ্ন তুলছে। আদতে কীসের গল্প বলবে এই ছবি? শাহরুখ কি হিরো না ভিলেন?

Link copied!