• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

সত্যিই কি আমির খান বিয়ে করছেন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৬, ২০২৩, ০৫:২৯ পিএম
সত্যিই কি আমির খান বিয়ে করছেন!

বেশ কিছুদিন ধরে বলিউডের সুপারস্টার আমির খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ‘দঙ্গল’ খ্যাত জুটি আমির খান ও ফাতিমা সানা শেখ প্রেম করছেন এমন কথা এখন বলিউডে কান পাতলেই শোনা যায়। এবার শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন আমির খান।

বলিউডের চলচ্চিত্র সমালোচক কামাল আর খান টুইটে লেখেন, ‘শিগগিরই নিজের মেয়ের বয়সী ফাতিমা সানা শেখকে বিয়ে করতে চলেছেন আমির খান। “দঙ্গল” ছবির সময় থেকেই ফাতিমার সঙ্গে প্রেম করছেন আমির।’

এর আগে অবশ্য ১৯৯৭ সাল থেকে-‘ইশক’, ‘চাচি ৪২০’, ‘বড়ে দিলওয়ালা’, ‘ওয়ান টু কা ফোর’, ‘তাহান’, ‘বিট্টু বস’, ‘আকাশ বাণী’তে কাজ করলেও  ‘দঙ্গল’ ছবিতে কাজের মাধ্যমে জনপ্রিয়তা পান এই অভিনেত্রী।

শোনা যায়, এই ছবিতে কাজ করতে গিয়ে আমির খান আর ফাতিমা সানা শেখের ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। ‘দঙ্গল’ ছবির কাজ শেষ হওয়ার পর ফাতিমা সানা শেখকে নিজের প্রোডাকশন হাউসে সহকারী পরিচালকের কাজ দেন আমির খান।

মুম্বাইয়ে যে জিমে আমির খান নিয়মিত যান, সেখানেই ব্যায়াম করেন ফাতিমা সানা শেখ। আমির খান নিজেই নাকি তাকে এই ব্যবস্থা করে দিয়েছেন। পারিবারিক বিভিন্ন আয়োজনেও তাঁদের একসঙ্গে দেখা যায়। আমিরের মেয়ের বাগ্‌দান অনুষ্ঠানেও দেখা গেছে ফাতিমাকে। এছাড়াও সম্প্রতি এই কথিত প্রেমিকার সঙ্গে আমির খানের ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, আমিরের পরনে লাল টি-শার্ট ও হাফ প্যান্ট। অবিন্যস্ত চুল, বড় সাইজের টি-শার্ট ও শর্টসে দেখা মিলল ফাতিমার। টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত তারা।

যদিও সম্পর্কের গুজব নিয়ে শুরু থেকেই নীরব থেকেছেন কথিত এই প্রেমিক যুগল।

এর আগে, ১৯৮৬ সালের ১৮ এপ্রিল রীনা দত্তকে বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। তাদের দুই সন্তান—ছেলে জুনায়েদ আর মেয়ে ইরা। চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ছিলেন রীনা দত্ত। ২০০২ সালের ডিসেম্বরে আমির-রীনার বিবাহবিচ্ছেদ হয়। এরপর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। এই দম্পতির ছেলে আজাদ। ২০২১ সালের জুলাইয়ে আনুষ্ঠানিক এক বিবৃতিতে তাঁরা বিচ্ছেদের ঘোষণা দেন।

Link copied!