• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘যদি সুষ্ঠু নির্বাচন হয়, আমি শতভাগ জয়ী হব’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০১:০২ পিএম
‘যদি সুষ্ঠু নির্বাচন হয়, আমি শতভাগ জয়ী হব’
নির্বাচনী প্রচারণায় হিরো আলম। ছবি: সংগৃহীত

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী হিরো আলম নির্বাচনী প্রচারণায় নেমেছেন। শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের দোকানে দোকানে ডাব প্রতীকে ভোট চান আলোচিত এই কনটেন্ট ক্রিয়েটর।

গণসংযোগকালে হিরো আলম বলেন, “ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরি হলে, ভোটাররা যদি ঘর থেকে বের হয়ে ভোটকেন্দ্রে যেতে পারে, তবে আমি জয়ী হব ইনশা আল্লাহ। উপনির্বাচনে যেমন সাড়া পেয়েছি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আমি মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটারদের কাছে আরেকবার সুযোগ চেয়েছি, তারাও সুযোগ দিতে চেয়েছে। যদি সুষ্ঠু নির্বাচন হয়, তা হলে আমি শতভাগ জয়ী হব।”

সন্ধ্যায় নির্বাচনী এলাকা নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে ‘ডাব’ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন হিরো আলম। এর আগে কাহালু ও নন্দীগ্রামের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষ করে সন্ধ্যায় নন্দীগ্রাম পৌর শহরে যান তিনি।

তবে বিগত নির্বাচনে হিরো আলমের প্রচারণার সময় মানুষ সেলফি তোলার জন্য হুমড়ি খেয়ে পড়লেও এবার ভোট চাওয়ার সময় তাকে ঘিরে তেমন জটলা তৈরি হয়নি। দু-একজন মানুষ তার সঙ্গে দাঁড়িয়ে ছবি ও সেলফি তুলেছেন। এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন। কিন্তু নানা আলোচনা-সমালোচনার পরেও মনোনয়নপত্র প্রত্যাহার করেননি তিনি।

Link copied!