• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ি : নেহা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৬, ২০২৩, ০৩:০০ পিএম
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ি : নেহা

বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী নেহা ধুপিয়া। ২০১৮ সালে ঘনিষ্ঠ বন্ধু অঙ্গদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এক কন্যাসন্তান এবং এক পুত্রসন্তানের মাও হয়েছেন তারকা দম্পতি। তবে গুঞ্জন ছিল বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউকে দেওয়া এক সাক্ষাৎকার তিনি নিজেই সত্যিটা কবুল করেন।

নেহা বলেন, “বিয়ের আগেই আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। বাড়িতে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানানোর পর বাবা-মা বিয়ে করার জন্য ৭২ ঘণ্টা সময় দিয়েছিল।”

নেহা আরও বলেন, “এরপরই তাড়াহুড়া করে অঙ্গদ বেদীর সঙ্গে গাঁটছড়া বাঁধি। ২০১৮ সালের ১০ মে মুম্বাইয়ের একটি গুরুদোয়ারায় চার হাত এক হয় আমাদের। আর ওই বছরের নভেম্বরেই আমি পুত্রসন্তান জন্ম দিই।”

এদিকে বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষের শিকার হচ্ছেন নেহা। তবে বিষয়টিকে খুব একটা পাত্তা দিচ্ছেন না এই অভিনেত্রী।

নেহার অভিনয় জীবন শুরু হয়েছিল শিশুশিল্পী হিসেবে। ১৯৯৪ সালে মালায়ালাম চলচ্চিত্র ‘মিন্নারাম’তে অভিনয় করেন তিনি। এরপর ২০০২ সালে নেহা ‘মিস ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হন। এরপরই তার ডাক পড়ে বলিউডে।
 

Link copied!