• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

অভিমান ভুলে এক হলেন রাজ-পরীমনি?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ১১:২৯ এএম
অভিমান ভুলে এক হলেন রাজ-পরীমনি?
ছবি : সংগৃহীত

দীর্ঘদিন ধরেই মান-অভিমান চলছিল তারকা দম্পতি শরীফুল ইসলাম রাজ ও চিত্রনায়িকা পরীমনির মধ্যে। দুজনের বিচ্ছেদের গুঞ্জনও শোনা যাচ্ছিল। এর মধ্যে একসঙ্গে দেখা গেল রাজ-পরীমনিকে।

পরীমনি-রাজের সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করেছে টি এম ফিল্মস। যেখানে উপস্থিত ছিলেন গায়ক গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি। সেখানেই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরী। সময়টা বেশ উপভোগ করেই কাটিয়েছেন এই দম্পতি।

নিজের ফেসবুক পেজে পরীমনি-শরীফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তাপস। যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমনিকে। অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

এমন ছবি দেখে ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, তবে কি অভিমান ভুলে এক হয়েছেন এই তারকা দম্পতি। যদিও এ বিষয়ে রাজ বা পরীমনি মুখ খোলেননি।

গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

Link copied!