• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিশ্রামের পর শীঘ্রই কাজে ফিরছেন ফারিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৪:৪৯ পিএম
বিশ্রামের পর শীঘ্রই কাজে ফিরছেন ফারিয়া
নুসরাত ফারিয়া। ছবি : সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল নুসরাত ফারিয়া। অনেক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছিলেন তিনি। রবিবার (১৩ আগস্ট) চোখে অস্ত্রোপচার করেছেন তিনি। আগের চেয়ে এখন অনেকটাই সুস্থ। চিকিৎসকের পরামর্শে নিয়মিত ওষুধ খাচ্ছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১ সেপ্টেম্বর থেকে পুরোদমে কাজ শুরু করবেন এই অভিনেত্রী।

গতকাল এক গণমাধ্যমকে ফারিয়া বলেন, ‘অনেক দিন ধরেই আমার ডান চোখে সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। একসময় ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত আমাকে বিশ্রামে থাকতে হবে। এরপর কাজে ফিরতে পারব বলে আশা রাখছি।’

জানা গেছে, আগামী মাসের শুরুতে ফারিয়া রাজধানীর একটি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করবেন। সম্প্রতি কলকাতার সিনেমার কাজ শুরু করেছেন তিনি।

এ ছাড়া ৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার কথাও রয়েছে এই নন্দিত অভিনেত্রীর। ওই চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে তার অভিনীত সিনেমা ‘মুজিব’।

এর আগে চিকিৎসকের বরাত দিয়ে ফারিয়ার পরিবার জানিয়েছিল, পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন তিনি। পরে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি প্রকাশ করে ফারিয়া লিখেছিলেন, ‘সেরে না ওঠা পর্যন্ত বিরতি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের একাধিক সিনেমায় কাজ করেছেন নুসরাত ফারিয়া।’

সম্প্রতি অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমার কাজ শেষ করেছেন। গত ঈদের সিনেমা ‘সুড়ঙ্গ’-তে আইটেম গার্ল হিসেবে দেখাগেছে তাকে। ওটিটির ‘পাতালঘর’ সিরিজেও নুসরাতের অভিনয় প্রশংসিত হয়েছে। এ ছাড়া রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে ‘মেনোকা’ শিরোনামের আইটেম গানেও মাতিয়েছেন তিনি।

Link copied!