• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

১১ বছর পর বাবা হলেন রামচরণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৩:০৭ পিএম
১১ বছর পর বাবা হলেন রামচরণ

দক্ষিণি তারকা রামচরণ কন্যা সন্তানের বাবা হয়েছেন। বিয়ের ১১ বছর পর প্রথম সন্তানের জন্ম নিলো ভারতের দক্ষিণি সিনেমার তারকা জুটি অভিনেতা রাম চরণ ও উপাসনা কোনিদেলার ঘরে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সপ্তাহখানেক আগেই পিতৃত্বকালীন ছুটিতে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন আর আর খ্যাত অভিনেতা রাম চরণ। মঙ্গলবার ভোরে হায়দ্রাবাদে অ্যাপোলো হাসপাতালে সন্তানের জন্ম দেন উপাসনা। সন্তান ও মা দু’জনেই সুস্থ আছেন বলে জানায় সংবাদমাধ্যমটি।

২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। প্রসঙ্গত, গত বছর দক্ষিণী সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা জানিয়েছিলেন তিনি সন্তান ধারণ করতে চান না। কারণ হিসেবে জানিয়েছিলেন, তার উদ্দেশ্যে জনসংখ্যা নিয়ন্ত্রণ। মাস কয়েক আগে উপাসনাকে বলতে শোনা গিয়েছিল, ‘বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন ঝরাচ্ছি।’ 

তবে সবাইকে অবাক করে দিয়ে ২০২২ সালের ডিসেম্বরে অভিনেতা চিরঞ্জীব সামাজিক মাধ্যমে শেয়ার করে নেন সুখবর। লেখেন, ‘শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি, রামচরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে।

এদিকে ইতিমধ্যেই রাজকুমারীর জন্য গান বানিয়ে ফেলেছেন অস্কারজয়ী নাটু নাটু গায়ক কালা ভারব। 

Link copied!