• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

জয়ার হাতে উঠলোনা একহালি ফিল্মফেয়ার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৪:১০ পিএম
জয়ার হাতে উঠলোনা একহালি ফিল্মফেয়ার!

ভারতের অন্যতম সম্মাননা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস। শুক্রবার সন্ধেতে ভারতের এক সাত তারা হোটেলে বসেছিল তারকাদের মেলা। নাচে গানে জমজমাট ছিল এদিনের অনুষ্ঠান। 
খানিকটা বিস্ময়কর তথ্য হলো, এর বাংলা সংস্করণে টলিউডের সব নায়িকাকে ছাপিয়ে গত তিনটি আসরেই সেরা অভিনেত্রীর পদকটি ঘরে তুলে নিয়েছিলেন ঢাকার জয়া। তবে এবার সমালোচক ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর পুরস্কার যৌথভাবে জিতেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও গার্গী রায় চৌধুরী।


এবছর জীবনকৃতি পুরস্কারে সম্মানিত হয় পরিচালক অভিনেত্রী অপর্ণা সেন। তাঁর হাতে পুরস্কার তুলে দেন পরিচালক সুমন ঘোষ, অনিরুদ্ধ রায়চৌধুরী। যুগ্মভাবে সেরা ছবির পুরস্কার পায় অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ‘বল্লভপুরের রূপকথা’ ও প্রসূন চট্টোপাধ্যায়ের ‘দোস্তজী’। 
সিনেমার জগতকে কেন্দ্র করে দেশের অন্যতম প্রাচীন ও জনপ্রিয় অ্যাওয়ার্ড সেরেমনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। ভারতের এক পাঁচতারা হোটেলে বসেছিল এবছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলার আসর। প্রায় গোটা টলিউডই উপস্থিত ছিল সেই অনুষ্ঠানে। রেড কার্পেটে মেটালিক পোশাকে নজর কাড়েন মনামী ঘোষ, শাড়িতে নজরকাড়া ছিলেন নুসরত-স্বস্তিকা, আবার ওয়েস্টার্ন গাউনে তাক লাগালেন শুভশ্রী। এদিনের অনুষ্ঠান সঞ্চালনা করেন অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা ও শ্রাবন্তী।
 

Link copied!