• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাহরুখের পার্টিতে ডেভিড বেকহ্যাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩, ০৫:০০ পিএম
শাহরুখের পার্টিতে ডেভিড বেকহ্যাম
ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

ইউনিসেফের বিশ্বব্যাপী অ্যাম্বাসেডর হিসেবে দিন কয়েক আগেই ভারতে গিয়েছিলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। মুম্বাইয়ে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে অতিথি হিসেবে হাজির ছিলেন ফুটবল বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রাক্তন এই ফুটবলার। যদিও শুক্রবার (১৭ নভেম্বর) মুম্বাই ত্যাগ করেন তিনি। তবে মুম্বাই ত্যাগের পূর্বে শাহরুখ খানের বাড়িতে পার্টিতে অংশ নিয়েছেন ডেভিড বেকহ্যাম।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মান্নাতে প্রবেশ করেন বেকহ্যাম। তার সঙ্গে একাধিক বিলাসবহুল গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখ খানের বাড়িতে। যা দেখে ধারণা করা হচ্ছে, বেকহ্যামের জন্য ব্যক্তিগত পার্টি রেখেছিলেন শাহরুখ খান। তবে পার্টির ছবি এখনও সামনে আসেনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, শাহরুখ খানের ডিনার পার্টিতে সোনম কাপুর, আনন্দ আহুজাও উপস্থিত ছিলেন। আনন্দ সেই পার্টির একটি গ্রুপ ছবি শেয়ার করে শাহরুখ খান, গৌরি খান ও তাদের সন্তান আরিয়ান, সুহানা এবং তার শ্বশুর অনিল কাপুরকেও ট্যাগ করেন। যদিও ছবিটিতে কারো মুখ দেখা যায়নি। শুধু পায়ের ছবিই তোলা হয়েছে।

শুক্রবার নিজের ব্যক্তিগত বিমানে (১৭ নভেম্বর) ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেন সাবেক এই জনপ্রিয় ফুটবলার।

Link copied!