• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

একক নাটকের শুটিংয়ে ব্যস্ত শখ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০২:০০ পিএম
একক নাটকের শুটিংয়ে ব্যস্ত শখ
অনেকটা বেছে বেছে কাজ করছেন শখ

সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। বর্তমানে সংসার, স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই আছেন। ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত থাকায় দীর্ঘদিন আড়ালেই ছিলেন তিনি। অবশেষে বিরতি ভেঙে আবারও নিয়মিত হয়েছেন কাজে।

অনেকটা বেছে বেছে কাজ করছেন শখ। শুরু করেছেন মাইদুল রাকিবের রচনা ও পরিচালনায় ‘ককু’ নামে একটি নাটকের শুটিং। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটি নিয়ে শখ বলেন, “মাইদুল রাকিব গল্পটা পাঠানোর পর আমার কাছে মনে হয়েছে যে এ কাজটা আমি করতে পারি। সব মিলিয়ে ভালো লাগায় কাজটি করেছি। নাটকে আরও যারা ছিলেন প্রত্যেকেই বেশ সহযোগিতা করেছেন। নির্মাতাও বেশ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। আশা করছি, সবার ভালো লাগবে।”

এদিকে অভিনয়ের পাশাপাশি স্টেজ শোতেও নিয়মিত হওয়ার চেষ্টা করছেন শখ। কিছুদিন আগে একটি স্টেজ শোতে নৃত্য পরিবেশন করেন তিনি।

শখ বলেন, “আমাকে দর্শকরা আগের মতো পর্দায় দেখতে পাবে। আমি আলরেডি নতুন নতুন কাজ করা শুরু করেছি। যেহেতু আমি ব্যাক করেছি। খুব বেশি কাজ যে করছি, তা না। তবে এখন কাজের সংখ্যা কমিয়ে একটু সিলেক্টিভ, কোয়ালিটিফুল কাজ বেশি করছি।”

কাজে ফেরা প্রসঙ্গে শখ আরও বলেন, “সন্তান জন্মের কিছুদিন পর থেকেই অভিনয় শুরু করি। এটা সত্যি, মেয়ের কারণে সব সময় টানা কাজ করতে পারি না। তবে যখন ভালো গল্প পাই তখন আম্মু আর আমার স্বামী ভীষণ সহযোগিতা করেন। তখন মন দিয়ে কাজটা করতে পারি।”
 

Link copied!