সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছেন বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৩:১২ পিএম
সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছেন বুবলী

মাত্র কয়েকদিন আগেই নিজের জন্মদিনে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। কিন্তু এরপরই বিষয়টি নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে তার কথার লড়াইয়ের পর বৃহস্পতিবার (২৪ নভেম্বর) শাকিব খান জানালেন, তিনি বুবলীকে কোনো ডায়মন্ডের নাকফুল উপহার দেননি। বিষয়টি মোটেও ভালোভাবে নেননি বুবলী। শাকিবের এই বক্তব্যর পর তার সম্মানহানি হয়েছে বলে বিশ্বাস করেন তিনি।

আর এ ঘটনার পর এবার সংবাদ সম্মেলনে আসতে চান তিনি। সেই প্রস্তুতিই নিচ্ছেন বলে জানিয়েছেন সংবাদমাধ্যমকে। যেখানে তার ও সন্তানের ভবিষ্যতের কথা ভেবে বিস্তারিত জানাবেন।

বুবলীর ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলীর কাছে শাকিবের দেয়া ডায়মন্ডের নাকফুল রয়েছে। প্রেস কনফারেন্সে জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে পাওয়া সেই উপহার, ছেলে ও সাম্প্রতিক অন্যান্য ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন তিনি।

গত ২০ নভেম্বর ছিল ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন। সেদিন এক সংবাদমাধ্যমকে বুবলী জানান, এবারের জন্মদিনে সবচেয়ে আকর্ষণীয় গিফট এসেছে স্বামী শাকিব খানের হাত থেকে। স্ত্রী বুবলীকে হিরার নাকফুল দিয়েছেন স্বামী শাকিব।

তার এই কথা কোট করে একাধিক নিউজও হয়। সেইসব নিউজের একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে বুবলীকে খোঁচা দিয়ে অপু লিখেছেন, ‘কী মজা, কী মজা!’ সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হাসির ইমোজি। এরপর থেকেই ঝগড়া চলছে তাদের। এরমধ্যে শাকিব ঢুকতেই ইস্যুটি অন্যদিকে মোড় নিচ্ছে।

Link copied!