• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাবাদের জন্য তারকাদের শুভেচ্ছা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৫:১৪ পিএম
বাবাদের জন্য তারকাদের শুভেচ্ছা

সন্তানের কাছে তার বাবা বটবৃক্ষের মতো। পরম আশ্রয়স্থল বাবা আগলে রাখে তার সন্তানকে। বাবা শক্তি হয়ে সন্তানের পেছনে ছায়ার মতো থাকেন। শোবিজ অঙ্গনের তারকাদের জীবনেও তাদের বাবাদের অবদান অনেক। তবে বাবাদের আত্মত্যাগের গল্প বরাবরই আড়ালে থেকে যায়।

প্রতি বছরের জুন মাসের তৃতীয় রোববার পালিত হয়ে থাকে বিশ্ব বাবা দিবস। আজ রোববার (১৮ জুন) বিশ্বের বিভিন্ন দেশে দিবসটি পালিত হচ্ছে। এ উপলক্ষে শোবিজ অঙ্গনের তারকারা বাবার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।

মডেল-অভিনেত্রী সোহানা সাবা। আজ ফেসবুক পোস্টে তিনি লিখেন, পাপা আমাকে ছেড়ে চলে যাওয়ার অলমোস্ট ৪ বছর। এ কারণে বাবা দিবস উপলক্ষে সবার পোস্ট আমার কাছে অমানবিক মনে হয়। তাই আজ ফেসবুক থেকে ইস্তফা দিলাম।

মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। বাবার সঙ্গে তোলা একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, পৃথিবীর আশ্চর্যজনক সব বাবাদের বাবা দিবসের শুভেচ্ছা।

এ সময়ের ব্যস্ততম অভিনেতা ফারহান আহমেদ জোভান। বাবা ও মায়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে তিনি। আর ছবির ক্যাপশনে লিখেছেন, আমার সুখই, তাদের সুখ।

এ ছবি পোস্ট করে আশনা হাবিব ভাবনা লিখেন, আগেই ফাদার্স ডে লঞ্চ করলাম। পৃথিবীর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো পরিবার এবং ভালোবাসা। সবকিছুর জন্যই আলহামদুলিল্লাহ।

অভিনেত্রী তানজিকা আমিনের বাবার নাম রুহুল আমিন। বাবার সঙ্গে তোলা এ ছবি পোস্ট করে তিনি লিখেন, আমার বাবা।

বাবার কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে অভিনেতা জামিল হোসেন লিখেন, আমার অনুপ্রেরণা আমার বাবা। বাবার চাকরির সূত্রে আমরা সিলেটের ফেঞ্চুগঞ্জে থাকতাম। আমার জন্মও সিলেটে। বাবা কাওয়াল শিল্পী ছিলেন। সিলেট বেতারের লিস্টেড কাওয়ালী শিল্পী। নিজেকে কাওয়াল হাসমত উল্লাহ বলে পরিচয় দিতে গর্ববোধ করতেন। আমি তারই সন্তান।

Link copied!