• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

‘বিগ বস’ ১৭তম সিজনের বিজয়ী মুনাওয়ার ফারুকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪, ০৮:২০ পিএম
‘বিগ বস’ ১৭তম সিজনের বিজয়ী মুনাওয়ার ফারুকি
‘বিগ বস’ ১৭তম সিজনের বিজয়ী মুনাওয়ার ফারুকি। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার  সালমান খান সঞ্চালিত অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস।’ দিন দিন বাড়ছে শো’টির জনপ্রিয়তা। নাটকীয়তায় ভরা শো’টি নানা কারণে বারবার শিরোনামে উঠে এসেছে। ২৮ জানুয়ারি ছিল এই শোয়ের ১৭তম সিজনের গ্র্যান্ড ফিনালে।

সেরা ৫ প্রতিযোগীর মধ্যে ছিলেন অঙ্কিতা লোখাণ্ডে, মুনাওয়ার ফারুকি, মান্নারা চোপড়া, অভিষেক কুমার ও অরুণ মাহশেট্টি। অবশেষে ‘বিগ বস ১৭’র বিজয়ী হলেন মুনাওয়ার ফারুকি।
বিগ বসের বিজয়ী হিসেবে মুনাওয়ার ফারুকি পেয়েছেন ৫০ লক্ষ টাকা, সঙ্গে একটি গাড়ি। সালমান খান সঞ্চালিত এই অনুষ্ঠানের শেষ পর্ব ছিল একাধিক দুর্দান্ত পারফর্ম্যান্স, নস্টালজিক মুহূর্তে ভরা।

সর্বশেষ শোডাউনের জন্য তৈরি ছিলেন প্রত্যেক প্রতিযোগীও, ছিল টান টান উত্তেজনা। অনুষ্ঠানের শেষ মুহূর্ত উপভোগ করতে হাজির ছিলেন প্রত্যেক প্রতিযোগীর পরিবার, বন্ধুবান্ধব এবং ‘বিগ বস’ হাউজের প্রাক্তন সদস্যরা, যার ফলে আরো জমজমাট হয়ে ওঠে গ্র্যান্ড ফিনালে।

বহু প্রতীক্ষার পর অবশেষে সালমান খান পঞ্চম স্থানে অরুণ মাহশেট্টির নাম ঘোষণা করেন। তারপর ঘোষণা করেন চতুর্থ স্থানে থাকা অঙ্কিতা লোখাণ্ডের নাম।

‘বিগ বস’-এর মঞ্চে তখন টান টান উত্তেজনা। অঙ্কিতা চতুর্থ স্থান পাওয়ায় অবাক হয়েছেন প্রায় সবাই। এরপর তৃতীয় স্থান পাওয়া হিসেবে নাম ঘোষণা করা হয় মান্নারা চোপড়ার এবং দ্বিতীয় স্থানে অভিষেক কুমার। প্রথম স্থান অর্থাৎ বিজয়ী মুনাওয়ার। মুনাওয়ার ফারুকি পেশায় একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান।

Link copied!