• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যা বললেন অভিষেক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৩:২৫ পিএম
ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যা বললেন অভিষেক

বলিপাড়ার প্রেসের স্বভাব গসিপকেন্দ্রিক। তারকাদের নিয়ে গুঞ্জন ছাড়া এদের ব্যবসা জমে না। তেমনই এক ঘটনা প্রকাশ হয়েছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়ের সংসার ভাঙা নিয়ে। বলিউডি প্রেসে কানাঘুষা চলছিল, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কে চিড় ধরেছে। দীর্ঘ১৫ বছর ধরে তাদের দাম্পত্য জীবন। আছে মেয়ে আরাধ্য।

বিয়ের পর থেকেই তাদের একাধিকবার বিবাহবিচ্ছেদের গুঞ্জন রটায় প্রেস। কিন্তু আসলে তাদের সম্পর্ক রয়েছে অটুট। আবার কানাঘুষা চলছে অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্যে ভাঙন নিয়ে। আর এ গুঞ্জনের মাঝেই স্ত্রীকে নিয়ে হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের এক পোস্টে মন্তব্য করেন জুনিয়র বচ্চন।

গুঞ্জনের সূত্রপাত হয় মূলত আম্বানিদের অনুষ্ঠানে অভিষেক ছাড়া মেয়ের সঙ্গে ঐশ্বরিয়ার উপস্থিতি নিয়ে। দুই দিনের মধ্যে এক দিনও ছিলেন না অভিষেক। এর মধ্যে ওই অনুষ্ঠানে সাবেক প্রেমিক সালমানের সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় বচ্চন-বধূকে। এতে বিচ্ছেদের গুঞ্জনের আরও বিস্তৃত হয়।

সম্প্রতি বচ্চন পরিবারের এক গুণমুগ্ধ আম্বানিদের অনুষ্ঠানে ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যার একটি ছবি টুইটারে পোস্ট করে লেখেন, “আমার প্রিয় মানুষেরা।” আর সেই পোস্টের পাল্টা জবাবে অভিষেক লেখেন, “আমরাও প্রিয় মানুষেরা।” এই তিন বাক্যে সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন এ অভিনেতা।

এর আগে অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবিচ্ছেদের খবর ২০১৪ সালে ছড়িয়ে পড়ে বলিউডে। সেই সময় অভিষেক টুইট করে লিখেন, “আমার নাকি ডিভোর্স হচ্ছে। এ খবরটা আমাকে জানানোর জন্য ধন্যবাদ! দয়া করে এটাও বলে দিন যে আমি কবে দ্বিতীয় বিয়েটা করছি?”

Link copied!