• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মার্কিন অভিনেতা আন্দ্রে ব্রাওর আর নেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৩:০১ পিএম
মার্কিন অভিনেতা আন্দ্রে ব্রাওর আর নেই
মার্কিন অভিনেতা আন্দ্রে ব্রাওর। ছবি: সংগৃহীত

অসুস্থ অবস্থায় মাারা গেছেন মার্কিন অভিনেতা আন্দ্রে ব্রাওর। ‘হোমিসাইড : লাইফ অন দ্য স্ট্রিট’, ‘ম্যান অব অ্যা সার্টেন এজ’ ও ‘ব্রুকলিন নাইন-নাইন’ সিরিজসহ দুই বারের এমি জয়ী তারকা গত ১১ ডিসেম্বর মারা গেছেন।

ভ্যারাইটি ডট কমের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিছুদিন অসুস্থতায় ভোগার পর মৃত্যু হয়েছে আন্দ্রের। অভিনেতার মুখপাত্র জেনিফার অ্যালেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আন্দ্রে মৃত্যুকালে স্ত্রী অ্যামি ব্র্যাবসনকে রেখে গেছেন। তিনি একজন অভিনেত্রী। ‘হোমিসাইড : লাইফ অন দ্য স্ট্রিট’ ও ‘ব্রুকলিন নাইন-নাইন’ সিরিজের জন্য পরিচিতি লাভ করেছিলেন আন্দ্রে ব্রাওর। এর মধ্যে ‘হোমিসাইড : লাইফ অন দ্য স্ট্রিট’-এ তার সঙ্গে স্ত্রী অ্যামিকেও দেখা গেছে। এই দম্পতির তিন সন্তান মাইকেল, ইশাইয়া ও জন ওয়েসলি রয়েছে।

২০১৩ থেকে ২০২১ সাল পর্যন্ত বানানো কমেডি সিরিজ ‘ব্রুকলিন নাইন-নাইন’-এ ক্যাপ্টেন রেমন্ড হল্টের ভূমিকা অভিনয় করে পরিচিতি পান ব্রাওর। পরে এনবিসির ‘হোমিসাইড: লাইফ অন দ্য লাইফ অন দ্য এনবিসি’-তে গোয়েন্দা ফ্র্যাঙ্ক পেম্বলটনের চরিত্রে অভিনয়ের জন্যও পরিচিত ছিলেন। এ চরিত্রের জন্য তিনি প্রথমবারের মতো এমি জেতেন। ২০০৬ সালে, এফএক্স মিনি-সিরিজ ‘থিফ’-এ হেস্ট ক্রু লিডার নিক অ্যাটওয়াটারের চরিত্রে অভিনয় করে তিনি দ্বিতীয়বার এমি জিতেছিলেন। 

Link copied!