• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

নাটকে মিলিয়ন ভিউ দিয়ে আলভীর রেকর্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৩:২২ পিএম
নাটকে মিলিয়ন ভিউ দিয়ে আলভীর রেকর্ড

তরুণ প্রজন্মের ব্যস্ত অভিনেতা যাহের আলভী। বর্তমানে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন বিভিন্ন নাটকে। ২০১৩ সালে শাহেদ শরিফের ‘অসমাপ্ত কাহন’ নাটকে প্রথমবার অভিনয় করেন তিনি। এরপর একটু একটু করে এগিয়ে চলছেন এই অভিনেতা। এরই মধ্যে তার অভিনীত নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি এই অভিনেতার ১০০টি নাটক ইউটিউবে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। আর সেই খুশি উত্তরা আনন্দ বাড়ি শুটিং হাউসে সবাইকে নিয়ে কেক কেটে উদ্‌যাপন করলেন সে ঘটনা।

এ প্রসঙ্গে যাহের আলভী বলেন, “এই অর্জন আমার দর্শকদের। তারা ভালোবেসে নাটকগুলো দেখেছেন বলেই সম্ভব হয়েছে। এ ছাড়া যাঁদের সঙ্গে কাজ করেছি, প্রতিটি টিম আমার এ সফলতার ভাগীদার। আমার সহকর্মী ও পরিচালকদের প্রতিও কৃতজ্ঞতা।”

ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে আলভী বলেন, “কোনো নির্দিষ্ট গণ্ডিতে নিজেকে আটকে রাখতে চাই না। সব সময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। ভবিষ্যতেও সেটি ধরে রাখতে চাই। বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই।”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা শামিম হাসান সরকার, অহনা রহমানসহ যাহের আলভী অভিনীত নাটকের নির্মাতারা। আলভীর ১০০টি নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘চিনাবাদাম’, ‘কলেজ লাভ’, ‘তিন গুটি’, ‘উদার ভালোবাসা’, ‘পণ্ডিত জামাই’, ‘লটারি’, ‘প্রেমবাজ’, ‘ক্রেজি লাভার’, ‘তোমার যত রাগ’, ‘অশিক্ষিত’, ‘ভালোবাসার ঠিকানা’, ‘আজব মহব্বত’ ইত্যাদি।

যাহের আলভী এখন ব্যস্ত ভালোবাসা দিবস ও ঈদের নাটক নিয়ে।

Link copied!