• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

বিনা পারিশ্রমিকে ‘ওএমজি টু’ করেছেন অক্ষয়!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৪:৫৫ পিএম
বিনা পারিশ্রমিকে ‘ওএমজি টু’ করেছেন অক্ষয়!
ছবি: সংগৃহীত

মুক্তির পর থেকেই দর্শকমহলে প্রশংসা কুড়াচ্ছে অক্ষয় কুমারের চলচ্চিত্র ‘ওএমজি টু’। একইদিনে মুক্তিপ্রাপ্ত সানি দেওলের ‘গাদার ২’-এর সঙ্গে সরাসরি সংঘর্ষ হওয়া সত্ত্বেও বেশ ভালো ব্যবসা করছে  সিনেমাটি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে,  জটিলতা কাটিয়ে গত ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ওএমজি টু’। ব্যর্থতার গ্লানি মুছে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি। কিন্তু বিস্ময়কর ব্যাপার হলো— এ সিনেমার জন্য এক টাকাও পারিশ্রমিক নেননি  সিনেমারটির অভিনেতা অক্ষয় কুমার। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক অজিত আঁধারে

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে অজিত আঁধারে জানিয়েছেন, “অক্ষয় বরাবরই এই ধরনের সাহসী সিনেমা নির্মাণের ক্ষেত্রে পাশে থাকেন। তাই তিনি এবারও কোনো টাকা নেননি এই সিনেমার জন্য। তার সঙ্গে আমার বারবার স্ক্রিপ্ট নিয়ে কথা হয়েছে। যদিও সেটা এমনই কিন্তু আমরা দুজনেই এমন কিছু করতে চেয়েছিলাম যার অর্থ আছে। আর তাকে ছাড়া এই রিস্ক নেওয়াই যেত না। তিনি এই সিনেমার সঙ্গে অর্থনৈতিক এবং ক্রিয়েটিভ- দুই ভাবেই যুক্ত ছিলেন।”

প্রযোজক আরো জানান, তার এবং অক্ষয়ের দীর্ঘদিনের সম্পর্ক। তারা একত্রে ‘ও মাই গড (ওএমজি) ’, ‘স্পেশ্যাল ২৬’, ‘টয়লেট এক প্রেম কথা’র মতো সিনেমাতে কাজ করেছেন।

এদিকে বলি মুভি রিভিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ওএমজি টু’ সিনেমার বাজেট ১৫০ কোটি রুপি। ৭ দিনে বিশ্বব্যাপী এটি আয় করেছে ১১৬.৯৫ কোটি রুপি।

অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইয়ামি গৌতম, পঙ্কজ ত্রিপাঠি, অরুণ গোভিল ও আমির নায়েক। অমিত রাইয়ের পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করছেন বিপুল ডি শাহ, আশ্বিন ভার্দে, রাজেশ বাহল।

Link copied!