• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

বিয়ের আংটি খুলেছেন ঐশ্বরিয়া, বিচ্ছেদের গুঞ্জন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩, ০২:০৩ পিএম
বিয়ের আংটি খুলেছেন ঐশ্বরিয়া, বিচ্ছেদের গুঞ্জন
ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক ভাঙনের। তবে সম্প্রতি একটি সিনেমার প্রিমিয়ারে একসঙ্গে ছবি তুলে দূরত্ব ভুলে কাছে এসেছিলেন এই তারকা যুগল। আবার এখন খবর পাওয়া যাচ্ছে, এবার ঐশ্বরিয়া খুলে ফেলেছেন বিয়ের আংটি।

দীর্ঘ দুই দশকের বেশি সময়ের দাম্পত্য ঐশ্বরিয়া রায় ও অভিষেক রায় বচ্চনের। প্রায় ১৬ বছরের দাম্পত্যে হঠাৎ চিড় ধরেছে। এই যেমন কয়েকদনি আগে শোনা যাচ্ছিল, বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেক। আবার অভিষেকের বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। এরমধ্যে আবার শোনা গেল, অভিমান ভুলে এক হয়েছে বচ্চন পরিবার। বিচ্ছেদ-নাটক প্রতি মুহূর্তে রঙ বদলাচ্ছে এই জুটির মধ্যে। তবে প্রকৃতপক্ষে অভিষেক-ঐশ্বরিয়ার মধ্যে ঠিক কী হচ্ছে, তা পরিষ্কার বোঝা যাচ্ছে না।

২০০৭ সালে বিগ বি-পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অনামিকায় অভিষেকের দেওয়া বহুমূল্যের হীরের আংটি ছিল তার সঙ্গী। মাঝে মধ্যে অবশ্য নোয়া পরতেও দেখা যেত তাকে। কিন্তু এ বার দ্য আর্চিজ এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বরিয়া। সেখানেই দেখা গেছে অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি। বিয়ের পর থেকে কখনও আংটি খোলেননি অভিনেত্রী। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এ বার হঠাৎ কী হলো! যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

Link copied!