• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

অভিনেত্রীর চুলে আগুন, বিপদ থেকে বাঁচলেন ছবি মিত্তাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ১০:৪৭ এএম
অভিনেত্রীর চুলে আগুন, বিপদ থেকে বাঁচলেন ছবি মিত্তাল
ভারতীয় অভিনেত্রী ছবি মিত্তাল। ছবি: সংগৃহীত

ভারতের ছোট পর্দার অভিনেত্রী ছবি মিত্তাল। বিপদ যেন পিছু ছাড়ছে না তার। গত বছর মরণব্যাধি ক্যানসার জয় করেছেন। সে বিপদের স্মৃতি ভুলতে না ভুলতেই ফের বড় বিপদের সম্মুখীন এই অভিনেত্রী। হঠাৎ করেই শুটিং সেটে মিত্তালের চুলে আগুন লেগে যায়। পুরো ঘটনা ধরা পড়ে ভিডিওতে। ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে পুরো ঘটনাটির বর্ণনা দিয়েছেন মিত্তাল। খবর হিন্দুস্তান টাইমস।

ভিডিওতে দেখা যায়, শুটিং সেটে রয়েছেন মিত্তাল। তখন মোমবাতির আগুন থেকে চুলে আগুন ধরে যায়। এসময় তার সহ-অভিনেতা কারান গ্রোভার দ্রুত প্রতিক্রিয়া দেখান এবং খালি হাতে সেই আগুন নিভিয়ে ফেলেন। মিত্তালকে ভিডিওতে বলতে শোনা যায়, আমি গন্ধ পাচ্ছিলাম। আমার চুল তো জ্বলছে না? কারান তখন জবাব দেন, জ্বলছে।

এদিকে ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে অভিনেত্রী বলেন, “সেটে দুর্ঘটনা ঘটে। কিন্তু আমার চুলে আগুন ধরে যাওয়াটা কেমন যেন ভয় ধরিয়েছে। আমি দুর্ঘটনাক্রমে সেটিও ভিডিওতে ধারণ করেছি! সেটি দেখতে পাবেন। কারানকে ধন্যবাদ জানাই খালি হাতে আগুন নেভানোর জন্য।”

গত বছর এপ্রিলে স্তন ক্যান্সারে আক্রান্ত হন মিত্তাল। তিনি  জানিয়েছিলেন, তার স্তন ক্যানসার প্রাথমিক পর্যায়ে ধরা পড়েছে। যে কারণে অস্ত্রোপচার করতে হয় এবং রেডিয়েশন থেরাপিও নিতে হয় তাকে। পরে মিত্তাল নিজেই ক্যান্সারমুক্ত বলে ঘোষণা করেন। এরপর চলতি বছরে ফের অসুস্থ হয়ে পড়েছিলেন এই অভনেত্রী। কস্টোকন্ড্রাইটিস রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। এবার শুটিং সেটে চুলে আগুন। সব মিলিয়ে বেশ খারাপ সময়ই পার করছেন মিত্তাল, যা নিয়ে বেশ চিন্তিত এই অভিনেত্রী। 

Link copied!