• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অভিনেতা সিয়ামের আর্জি ‘আমাদের সাহায্য করুন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০২:১৮ পিএম
অভিনেতা সিয়ামের আর্জি ‘আমাদের সাহায্য করুন’
অভিনেতা সিয়াম আহমেদ। ছবি: ফেসবুক থেকে

সরকারের প্রতি আর্জি জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। বুধবার (১৭ জানুয়ারি) রাতে সোশ্যাল হ্যান্ডেলে একটি লম্বা পোস্ট দেন সিয়াম।  সেখানে অভিনেতা লিখেছেন, রাজধানী ঢাকার যানজট ও ভিআইপি মুভমেন্ট নিয়ে অন্য অনেকের মতো তিনিও বিরক্ত। এ নিয়ে প্রকাশ্যে প্রকাশ করেছেন হতাশা, চেয়েছেন নিস্তারও।

তিনি ক্ষোভের সুরে সরকারের কাছে প্রশ্ন ছুঁড়ে বলেন, ‘নির্বাচনও শেষ হয়ে গেল। সরকারও প্রতিষ্ঠিত। আপনারা কি দেখতে পাচ্ছেন না, রাস্তার কী অবস্থা?  ভিআইপি মুভমেন্ট  বিষয়ে তার কথা, ‘একটা মানুষ যদি প্রতি দিন ৩ ঘণ্টার বেশি সময় রাস্তায় জ্যামে বসে থাকে, তাহলে কাজ করবে কীভাবে? প্রতিদিন যেন বেড়েই যাচ্ছে জ্যাম। মড়ার উপর খাঁড়ার ঘা হলো ‘ভিআইপি মুভমেন্ট’। অ্যাম্বুলেন্স যাওয়ার পথটুকুও আটকানো থাকে।”

সিয়াম লিখেছেন, ‘দয়া করে এখনও যারা দেশকে ভালোবেসে থেকে যেতে চায়, তাদের থাকার ব্যবস্থা করে দিন। রিজিকের জন্য সবাইকেই প্রতিদিন অনেক জায়গায় চলাচল করতে হয়। তাদের কথাটা দয়া করে মাথায় রাখুন। আমাদের সাহায্য করুন, যাতে আমরাও পরিবার ও দেশটাকে সাহায্য করতে পারি।

সিয়াম আহমেদ সম্প্রতি শেষ করেছেন ‘টিকিট’ নামের একটি ওয়েব সিরিজের কাজ। ভিকি জাহেদের নির্মাণে এতে তার সঙ্গে আছেন সাফা কবির, মনোজ প্রামাণিক প্রমুখ। এটি শিগগির মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকি-তে।

Link copied!