• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

ঢাকায় আসছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০১:৩২ পিএম
ঢাকায় আসছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়
অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ঢাকায় আসছেন। তিনি ঢাকার একটি  ওয়েব সিরিজে অভিনয় করবেন। নির্মাতা সৈয়দ আহমেদ শাওকীর নতুন  নাম ‘গুলমোহর’। আর এর শুটিংয়ের সুবাদেই তার ঢাকায় আসা। আর ‘কারাগার’খ্যাত এই নির্মাতার হাত ধরেই বাংলাদেশের শোবিজে অভিষেক হচ্ছে ওপার বাংলার এই অভিনেতার।

জানা গেছে, ইতিমধ্যেই এর শুটিংয়ে অংশ নিতে অভিনেতাকে অনুমতি দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেখা গেছে, গেল ২০ জুন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কিছু শর্তসাপেক্ষে শুটিংয়ের অনুমতি পেয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। আর তা আজ মঙ্গলবার থেকে আগামী ৭ জুলাইয়ের মধ্যে। পাঁচ দিন শুটিং করবেন তিনি।

তবে বিষয়টি নিয়ে এখনই গণমাধ্যমে কথা বলতে চাইছেন না নির্মাতা সৈয়দ শাওকী। জানান, এ বিষয়ে কথা বলবে ওটিটি প্ল্যাটফর্ম চরকি। কারণ, সিরিজটি নির্মিত হচ্ছে তাদের জন্য। প্রযোজনা করছে ফিল্ম সিন্ডিকেট।

শাওকী বলেন, ‘তথ্য মন্ত্রণালয় থেকে আমরা লিখিত অনুমতি নিয়েছি। সিরিজের অন্য অভিনয়শিল্পীদের নাম এবং মুক্তির তারিখ শুটিং শেষে জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান। এটি প্রযোজনা করছে ফিল্ম সিন্ডিকেট। মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।’

গত মার্চে চরকির জন্য আগামী তিন বছরে ১০টি কনটেন্ট নির্মাণ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে ফিল্ম সিন্ডিকেট। এই প্রজেক্টের প্রথম ওয়েব সিরিজ ‘কালপুরুষ’ মুক্তি পেয়েছে এ বছরের মে মাসে।

এদিকে, টালিউডের গণ্ডি পেরিয়ে বলিউডেও চুটিয়ে কাজ করছেন গুণী অভিনেতা শাশ্বত চট্টেপাধ্যায়। কাজ করেছেন দক্ষিণ ভারতের সিনেমাতেও। আগামী ২৭ জুন মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। সম্প্রতি মুক্তি পেয়েছে ট্রেলার। যেখানে অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস ও দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

Link copied!