• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মাত্র ১০০ টাকা নিলেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ১২:০৮ পিএম
মাত্র ১০০ টাকা নিলেন অপু বিশ্বাস
চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি ফেসবুক থেকে

মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে কাজ করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কি, বিশ্বাস হচ্ছে না?  নির্মাতা সালমান হায়দারের পরিচালনায় নতুন সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। আর সেই সিনেমায় মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে কাজ করবেন তিনি। 

 নির্মাতা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের জন্য মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে কাজ করবেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য শেখ রাসেলের গল্প উঠে আসবে। এতে অপুর চরিত্রের নাম হবে ‘হাসু’। নির্মাতা সালমান হায়দার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

সিনেমাটি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘সিনেমাটির গল্প শুনে এক বাক্যে রাজি হয়ে যাই। ঐতিহাসিক এই সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছে। আশা করছি কাজটি দারুণ হবে। শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি।’

এ সিনেমা প্রসঙ্গে সালমান হায়দার জানান, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিল। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সব চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দেয়া হয়েছে। ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।

জানা গেছে, ‘শেখ রাসেলের আর্তনাদ’ ও ‘আমি মায়ের কাছে যাব’ দুটি নামকরণ হয়েছে সিনেমাটির। এর মধ্যে যেকোনো একটি নাম চূড়ান্ত করা হবে।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, জিয়াউল রোশান, আমান রেজা। এছাড়া শেখ রাসেলের চরিত্রে অভিনয়ের জন্য শিশুশিল্পী খোঁজা হচ্ছে বলেও জানান নির্মাতা।

 

Link copied!