• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫
গৃহকর্মী নির্যাতন ও মাদক মামলা

রিমান্ড নামঞ্জুর, কারাগারে একা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ০৫:৩৫ পিএম
রিমান্ড নামঞ্জুর, কারাগারে একা

গৃহকর্মী নির্যাতন ও মাদক রাখার অভিযোগে গ্রেপ্তারকৃত চিত্রনায়িকা একাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রোববার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর পুলিশ মামলা দুটির সুষ্ঠু তদন্তের জন্য তাকে তিনদিন করে ছয়দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। আর একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে।

ঘটনার বিবরণে জানা যায়, হাজেরা নামে এক নারী একার বাসায় কাজ করতেন। একা ওই নারীকে বাড়তি কাজ করতে বললে তিনি রাজি হননি। এর ফলে শুক্রবার (৩০ জুলাই) ওই গৃহকর্মীকে বাসা থেকে বের করে দেন একা। এক পর্যায়ে আর ওই বাসায় কাজ করবেন না মনস্থির করেই শনিবার বেতন চাইতে যান গৃহকর্মী হাজেরা। এতে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন নায়িকা একা।

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন একা। পরের বছর কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। ডিপজল প্রযোজিত এই সিনেমায় তার নাম বদলে ‘একা’ রাখা হয়। সিনেমাটি মুক্তির পরে ব্যবসা সফল হয়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। মান্নার সঙ্গে প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করে লাইম লাইটে চলে আসেন।

মান্না-একা জুটি হিট হয়। এ ছাড়াও রুবেল, অমিত হাসান, আমিন খান, শাকিল খান, ফেরদৌস, শাকিব খানের সঙ্গেও একা অভিনয় করেছেন। তবে অনেক বছর ধরেই চলচ্চিত্রে উপস্থিতি নেই তার।

Link copied!