• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০৩:৫৯ পিএম
বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাবে  প্রিয়াঙ্কা চোপড়াকে

বিয়ার গ্রিলস নামটি পড়েই অনেকেই হয়তো চিনে ফেলেছেন। হ্যাঁ, বলছি ভ্রমণ ও অ্যাডভেঞ্চার জগতের তারকা সেই বিয়ার গ্রিলসের কথা। বেশ কয়েকবছর যাবত বিয়ার গ্রিলস তার অনুষ্ঠানে বিভিন্ন তারকাকে নিয়ে আসছেন। যা দেখে দর্শকরা বেশ উপভোগ করেছেন অনুষ্ঠানটি।

বিয়ার গ্রিলসের অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা থেকে শুরু করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও দেখা গেছে। ভারতের অভিনেতা রজনীকান্ত, অক্ষয় কুমার, রণবীর সিং, ভিকি কৌশলরাও হাজির হয়েছিলেন তার আমন্ত্রণে। এবার দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

সম্প্রতি বিয়ার জানান, তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরবর্তী একটি অ্যাডভেঞ্চার ভ্রমণ করতে চান। শিগগিরই এর শুটিং শুরু হবে।

হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে গ্রিলস জানান, প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসকে নিয়ে একটি পর্ব করেছেন তিনি। বলেন, ‘তার স্বামীকে একবার ভ্রমণে নিয়ে গিয়েছিলাম এবং জেনেছি তখন তিনি একজন দুর্দান্ত মানুষ। এখন মানুষ প্রিয়াঙ্কার গল্প শুনতেও পছন্দ করবে বলে আমার বিশ্বাস।’

রণভীরের সঙ্গে একটি পর্ব করে খুবই খুশি গ্রিলস। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘জীবন মানেই আমাদের নিজের আসল উদ্দেশ্য খুঁজে বের করা এবং সাহস ও কৃতজ্ঞতার সঙ্গে বেঁচে থাকা। এই গুণগুলো রণভীরের মাঝে উজ্জ্বল।’

Link copied!