• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ইয়ামির বিরুদ্ধে সমন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩, ২০২১, ০৪:০৪ পিএম
ইয়ামির বিরুদ্ধে সমন

কয়েকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড তারকা ইয়ামি গৌতম। স্বামীকে নিয়ে সদ্য বিবাহিত জীবন ভালোই কাটছিল তার। কিন্তু শুক্রবার তার জীবনে ঘটে গেল আরেকটি ঘটনা। এদিন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বিদেশি মুদ্রা সংক্রান্ত অনিয়মের অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠিয়েছে। আগামী ৭ জুলাই তদন্ত কর্মকর্তাদের সঙ্গে দেখা করতে হবে তাকে।

জানা যায়, একটি মামলার সূত্র ধরে ইয়ামির অনিয়মের সন্ধান পান ইডির কর্মকর্তারা। এরপর ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের ভিত্তিতে তাকে সমন পাঠানো হয়েছে। অভিযোগে বলা হয়েছে, ইয়ামির এক বেসরকারি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিদেশি মুদ্রা সংক্রান্ত এই আইন লঙ্ঘন করা হয়েছে। তাই ইডির মুম্বাই ইউনিটে গিয়ে অভিনেত্রীকে দেখা করতে হবে।

বেশ কয়েক মাস ধরেই ইডির নজরদারিতে ছিলেন ইয়ামি। তার বিরুদ্ধে ওঠা এই গুরুতর অভিযোগের তদন্ত করছে ইডির জোন-২। এই নিয়ে দ্বিতীয়বার ইডির পক্ষ থেকে সমন পাঠানো হলো এই অভিনেত্রীকে। এই মুহূর্তে বলিউডের একাধিক নামিদামি ব্যক্তিত্ব ও প্রযোজনা সংস্থা রয়েছে তাদের নজরদারিতে।

উল্লেখ্য, পরিচালক আদিত্য ধরের সঙ্গে গত মাসে গাঁটছড়া বেঁধেছেন ইয়ামি গৌতম। ‘উরি’ সিনেমার মধ্য দিয়ে তাদের ঘনিষ্ঠতা শুরু। এরপর চুপিসারে বিয়ে করে সামাজিক মাধ্যমে সেই সুখবর ঘোষণা করেন তারা। সম্প্রতি মুম্বাই ফিরে নিজের ‘এ থার্সডে’ ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন ইয়ামি।

Link copied!