• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

পরবর্তী প্রজন্মের জন্য নৌকায় ভোট দিতে হবে : শিক্ষামন্ত্রী


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০৩:৩৩ পিএম
পরবর্তী প্রজন্মের জন্য নৌকায় ভোট দিতে হবে : শিক্ষামন্ত্রী
ছবি : সংগৃহীত

পরবর্তী প্রজন্মের ভালোর জন্য নৌকায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেছেন, “আমরা চাই না দেশে একসঙ্গে ৫০০ বোমা পড়ুক। আমরা চাই দেশ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের গতি অব্যাহত থাকবে। তাই আমাদের সিদ্ধান্ত নিতে হবে ভোটটা দিতে হবে নৌকায়। আমাদের ভালোর জন্য, আমাদের পরবর্তী প্রজন্মের ভালোর জন্য।”

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটরিয়ামে শামসুন্নাহার হলের সুবর্ণজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে দীপু মনি বলেন, “আমাদের সন্তানদের আরও সুন্দর ভবিষ্যতের জন্য নৌকায় ভোটটা দিতে হবে। যেসব দেশ আমাদের ওপর চোখ রাঙায়, হিসাব করলে দেখবেন আইনের শাসন থেকে শুরু করে সব জায়গায় আমরা তাদের চেয়ে ভালো অবস্থানে আছি।”

শিক্ষামন্ত্রী আরও বলেন, “আমরা আরও ভালো জায়গায় যেতে চাই। ভালো জায়গায় যেতে হলে আমাদের সিদ্ধান্ত নিতে হবে ভালোভাবে। আমাদের সিদ্ধান্তের ওপর নির্ভর করবে আমার আপনার সন্তানের ভবিষ্যৎ। আমরা কোন সিদ্ধান্ত নেব? উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে আমরা কি সেটা চাই, নাকি এর সব কিছু থেমে যাবে তা চাই।”

শামসুন্নাহার হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আভা দত্তের সভাপতিত্বে সুবর্ণজয়ন্তী উৎসবে শামসুন্নাহার হল প্রভোস্ট অধ্যাপক ড. লাফিফা জামাল ও শামসুন্নাহার হল অ্যাসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শামসুন্নাহার হলের ১২ শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়।

Link copied!