• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

উপউপাচার্যের সঙ্গে শাবি প্রেস ক্লাবের নতুন কমিটির মতবিনিময়


শাবি প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ০৬:২১ পিএম
উপউপাচার্যের সঙ্গে শাবি প্রেস ক্লাবের নতুন কমিটির মতবিনিময়
ছবি : সংবাদ প্রকাশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপউপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেনের সঙ্গে মতবিনিময় করেছেন শাবি প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

রোববার (১৫ অক্টোবর) দুপুর ১টায় উপউপাচার্যের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান নাঈমের সঞ্চালনায় এসময় সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, যুগ্ম সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমদ শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে প্রেস ক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে উপউপাচার্য মো. কবির হোসেন বলেন, “সাংবাদিকরা তাদের সুন্দর লেখনীর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যাগুলো গঠনমূলক সমালোচনা করে বিষয়টিকে সুন্দর করে তুলে ধরেন। বিশ্ববিদ্যালয়ের ভালো দিকগুলো দেশের কাছে সুন্দরভাবে উপস্থাপন করেন।”

এছাড়া বিশ্ববিদ্যালয়কে আরও সুন্দর করে গড়ে তোলার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন উপউপাচার্য।

এসময় শাবি প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র বলেন, “বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে শাবি প্রেস ক্লাবের সদস্যরা কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে অতীতের ন্যায় আগামীতেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে একযোগে কাজ করে যাবে শাবি প্রেস ক্লাব। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।”

এসময় বিশ্ববিদ্যালয়ের নানাবিধ দিক তুলে ধরে উপউপাচার্যের সঙ্গে আলোচনা করেন শাবি প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

Link copied!