• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সুপা‍‍র নেতৃত্বে সাকিব-আকিব


শাবি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩, ০৩:২৭ পিএম
সুপা‍‍র নেতৃত্বে সাকিব-আকিব
নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ফটোগ্রাফি-বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশনের (সুপা) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২৬তম কার্যকরী কমিটির নতুন সভাপতি হিসেবে সমুদ্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান সাকিব এবং সাধারণ সম্পাদক হিসেবে স্থাপত্য বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. আকিব খান মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন নতুন কমিটির সভাপতি আশিকুর রহমান সাকিব।

নতুন এই কমিটির অন্যান্য সদস্য হলেন সহসভাপতি সাবা রাইদাহ ফারুকী অরিয়া, দপ্তর সম্পাদক সানজিদা আফরিন জীম, সহকারী দপ্তর সম্পাদক মাহমুদুল ইসলাম তানিয, চিফ ইন্সট্রাক্টর আজহারুল ইসলাম, ট্রেইনার শতাব্দী রায় ও রুবাইয়া নাসরিন, ইভেন্ট কো-অর্ডিনেটর মোহাম্মদ নাইমুল ইসলাম, সহকারি ইভেন্ট কো-অর্ডিনেটর হাসিব বিন হাবিব ধ্রুব, এ এস এম তানভীর আহম্মেদ ও তাসফি তাহসান, ক্রিয়েটিভ ফিল্ড সেক্রেটারি আনীকা যাহীন, সহকারি সাধারণ সম্পাদক তাসফিয়া তাবাসসুম সুবাহ।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক সাবের হোসেন, অর্থ সম্পাদক রুকাইয়া জামান নিতু, আর্কাইভ সেক্রেটারি তামান্না বিনতে হাফিজ, ডিজাইন এক্সিকিউটিভ রোজানুন রাহিন, প্রচার সম্পাদক ফারহান মুহিব দীপ্র, এক্সিবিশন সেক্রেটারি তন্ময় রায় মনোনীত হয়েছেন।

কমিটির কার্যনির্বাহী সদস্য হিসাবে আছেন, ফাতেমা রহমান শৈলী, নাইফা ইবনাত জীম, আশিকুজ্জামান রাসেল, শামসুন্নাহার শিল্পা, খালেদা আক্তার, তালবিনা মীম সুর্যি, তাকী আহমেদ, মেহেদী হাসান নিলয়, তায়াস সুক ইমাম আল রাজী ও জান্নাতুল নুসরাত আজমী।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ জুন দেশের প্রথম বিশ্ববিদ্যালয়ভিত্তিক ফটোগ্রাফি ক্লাব হিসেবে যাত্রা শুরু করে সংগঠনটি।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!