• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

শাবির ‘অ্যাসোসিয়েশন অব ইন্ডিজেনাস স্টুডেন্টস’র নেতৃত্বে শুভ-সুধীর


শাবি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০১:৪৮ পিএম
শাবির ‘অ্যাসোসিয়েশন অব ইন্ডিজেনাস স্টুডেন্টস’র নেতৃত্বে শুভ-সুধীর
সভাপতি শুভ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক সুধীর খীসা। ছবি : প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) আদিবাসী শিক্ষার্থীদের সংগঠন ‘অ্যাসোসিয়েশন অব ইন্ডিজেনাস’র চতুর্থ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শুভ তঞ্চঙ্গ্যা এবং সাধারণ সম্পাদক হিসেবে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের (পিএসএস) একই বর্ষের শিক্ষার্থী সুধীর খীসা নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি তুখোড় মিলিনিয়াম আরেং, সহ-সভাপতি সুইকিপ্রু মারমা, জুয়েল চাকমা ও রঙ্গন  মাংসাং, সহ-সাধারণ সম্পাদক সোহাগী রানী ক্ষত্রিয়, প্রবঞ্জন দিভ্রা ও নাই নাই উ রাখাইন, যুগ্ম সম্পাদক শুভ্র দেব হাজং, সাংগঠনিক সম্পাদক এমং চাইন মারমা, সহ-সাংগঠনিক সম্পাদক দীপংকর চাকমা, কোষাধ্যক্ষ মংহ্লা মং, সহ-কোষাধ্যক্ষ সুজেয়া খীসা, প্রকাশনা সম্পাদক অ্যাশেজ চাকমা, সহ-প্রকাশনা সম্পাদক অংছোচিং রাখাইন, সাংস্কৃতিক সম্পাদক নিশামনি সিনহা, সহ-সাংস্কৃতিক সম্পাদক মেসাইনু মারমা, অমিতাব ভুষণ ত্রিপুরা ও বৈশাখি বেরোনিকা কুবি, ক্রীড়া সম্পাদক কংহ্লা উ মারমা, সহ-ক্রীড়া সম্পাদক অংসা মারমা এবং দপ্তর সম্পাদক শিবরাজ ত্রিপুরা।

উল্লেখ্য, ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) বিগত কমিটির সভাপতি মিথুন চাকমা ও সাধারণ সম্পাদক মাধুর্য চাকমার উপস্থিতিতে সংগঠনের সাধারণ সভায় এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!